1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত

মোহাম্মদ কাজী নুর আলম :
  • Update Time : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৩০৫৬ Time View

অপরাধ নিয়ন্ত্রণ ও তদন্তে অনন্য পেশাদারিত্ব দেখিয়ে কুমিল্লা জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী মডেল থানাকে সম্মাননা পুরস্কার দেওয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেনসহ চার কর্মকর্তা এই পুরস্কার গ্রহণ করেন।

মঙ্গলবার (১৪ মে) কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক কল্যাণ সভায় এই পুরস্কার প্রদান করা হয়। জেলা পুলিশ সুপার আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় ঊর্ধ্বতন কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশের অন্যান্য ইউনিটের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাফিসহ উর্ধতন কর্মকর্তা বৃন্দ।

থানা সূত্রে জানা যায়, চলিত বছরের অপরাধ নিয়ন্ত্রণ, একাধিক মামলার তদন্ত, সার্বিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা ও ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, হারানো মোবাইল উদ্ধারসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড নির্মূলে বিশেষ অবদান রাখেন কোতয়ালী মডেল থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে থানার ওসি ফিরোজ হোসেন এ সম্মাননা পদক অর্জন করেন।

পুরস্কার প্রাপ্ত অন্যান্য কর্মকর্তারা হলেন:

শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত): শিবেন বিশ্বাস, শ্রেষ্ঠ ইনচার্জ (কান্দিরপাড় পুলিশ ফাঁড়ি): দীনেশ চন্দ্র গুপ্ত

শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার: শেখ মফিজুর রহমান এছাড়াও মাদক, জুয়া ও অন্যান্য অপরাধ নির্মূলে গুরুত্বপূর্ণ তথ্যপ্রদান করে পুলিশকে সহায়তা করায় জেলার ০২টি থানার ০২ জন গ্রাম পুলিশকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

এই সম্মাননা পুরস্কার গ্রহণের মাধ্যমে কুমিল্লা জেলার পুলিশ বাহিনী তাদের অপরাধ দমনের দৃঢ় প্রতিজ্ঞা ও পেশাদারিত্বের প্রতি আরও দায়িত্বশীল হবেন।

এবিষয়ে ওসি মোঃ ফিরোজ হোসেন বলেন, এই সম্মাননা আমাদের কোতয়ালী মডেল থানার সকল সদস্যের অক্লান্ত পরিশ্রম এবং নিষ্ঠার প্রতিফলন। আমরা সবসময় জনগণের সেবা এবং অপরাধ দমনে সচেষ্ট থাকি। এই পুরস্কার আমাদের আরও উৎসাহিত করবে আমাদের দায়িত্ব আরও বেশি দায়িত্বশীলতার সাথে পালন করতে। আমি আমার সহকর্মীদের এবং কুমিল্লা জেলা পুলিশের প্রতি গর্বিত এবং আমাদের সম্মিলিত প্রচেষ্টার জন্য কৃতজ্ঞ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com