1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩০৫০ Time View

কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকায় এক শিশুর কীটনাশকযুক্ত পানি পানে মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত শিশুর নাম ফাহাদ (৯)। সে জগন্নাথপুর এলাকার মনির হোসেনের ছেলে এবং স্থানীয় জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

সোমবার (১৩ মে) সকাল সাড়ে আটটায় এই দুর্ঘটনা ঘটে। জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী, জগন্নাথপুর গ্রামের আইয়ুব আলী নামের এক ব্যক্তি পুকুরে মাছ চাষ করে আসছিলেন। তিনি গত রাতে পুকুরে মাছ ধরার জন্য শক্তিশালী কীটনাশক প্রয়োগ করেন। সকালে পুকুরে মাছ ভাসতে দেখে স্থানীয় লোকজন মাছ ধরতে নেমে পড়ে। এই সময় ফাহাদও মাছ ধরতে নেমেছিল। পানিতে ডুবে যাওয়ার সময় সে বিষাক্ত পানি পান করে ফেলে এবং গুরুতর অসুস্থ হয়ে পড়ে। উপস্থিত লোকজন তাকে দ্রুত কুমিল্লা হাসপাতালে নিয়ে যায়, যেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফাহাদের মা সায়িদা বেগম বলেন, “আমার ছেলে মাদ্রাসা থেকে এসে পুকুরে মাছ ধরতে গেলে আমি তার পিছে পিছে যাওয়ার ৪-৫ মিনিটের মধ্যে তাকে না দেখতে পেরে খোঁজাখুজি শুরু করি। পরবর্তীতে তাকে পুকুরে পাওয়া যায়। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাই। আমার ছেলেরে আমি এখন কই পামু।”

পুকুর লিজ নেওয়া আইয়ুব আলী বলেন, “আমি মাছ ভেসে উঠার জন্য ট্যাবলেট প্রয়োগ করেছিলাম। সকালে মাছগুলো উঠিয়ে নিবো সেইজন্য। মাছ ভাসতে দেখে এলাকার মানুষ সেখানে নেমে পড়ে।”

কোতওয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফিরোজ হোসেন বলেন, “আমি ঘটনাটি এইমাত্র শুনেছি। আমি সেখানে পুলিশ পাঠাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com