1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় চেম্বারে ঢুকে হামলায় আহত সেই চিকিৎসক মারা গেছে - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

কুমিল্লায় চেম্বারে ঢুকে হামলায় আহত সেই চিকিৎসক মারা গেছে

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৩২১ Time View

কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় নিজ চেম্বারে হামলার শিকার শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৬ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, এই চিকিৎসক কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকার নুরুল হকের ছেলে। তিনি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক শিক্ষার্থী ও বেসরকারি ইস্টার্ন মেডিক্যালের সাবেক প্রভাষক। রেসকোর্স এলাকার শাপলা টাওয়ারের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে থাকতেন। সেখানেই তার চেম্বার।

স্বজনরা জানান, শনিবার শাপলা টাওয়ারে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে ডা. জহির ও তার স্ত্রী হিমিকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক কাটা রক্তাক্ত জখম করা হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মারা যান।

এদিকে, ঘটনার দিন রাতে ডা. জহিরের স্ত্রী ফারহানা আফরিন হিমি বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেছেন।

আসামিরা হলেন, সালাউদ্দিন মোর্শেদ ভূঁইয়া পাপ্পু ও তার স্ত্রী সুমী, ছেলে আরহাম ও আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ জানান, এ ঘটনায় গ্রেফতার পাপ্পুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে দোষীদের বিচার দাবি করেছেন চিকিৎসকদের সংগঠন বিএমএ কুমিল্লার সভাপতি ডা. আবদুল বাকী আনিস, সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসীম, স্বাচিপ কুমিল্লার সাধারণ সম্পাদক ডা. মোরশেদ আলম।

এর আগে, ডা. জহিরুল হকের ভাই মো. কামরুজ্জামান ও তার স্ত্রীর বড় ভাই কাজী শরিফ জানান, রেসকোর্সে শাপলা টাওয়ারের ডাক্তার জহিরুল হকের নিকট চাঁদাদাবী নিয়ে দ্বন্দ্ব চলছিলো। এই ঘটনাকে কেন্দ্র করে একদল লোক এসে ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এ সময় ডা. জহিরুল হক গুরুতর আহত হন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com