1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তল,গুলি,ম্যাগাজিনসহ ০৪ জন ডাকাত গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তল,গুলি,ম্যাগাজিনসহ ০৪ জন ডাকাত গ্রেফতার

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩১৬০ Time View

কুমিল্লায় ১ টি বিদেশি পিস্তল ও ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলিসহ বিভিন্ন রকমের দেশীয় অস্ত্রসহ ০৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

রোববার (২ জুন) মধ্যে রাত অনুমান- ১:৪৫ মিনিটের সময় গোমতী নদী বেড়ি বাঁধের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মৃত আ: আবুল হোসেনের পুত্র সোহেল মোল্লা (৩০), একই এলাকার মৃত জেহান উদ্দিনের পুত্র নেয়ামতুল (২৭), জেলার বরুড়া উপজেলার দেওরা গ্রামের মো: হারুন মিয়ার পুত্র বিল্লাল হোসেন (৩৪) ও একই গ্রামের মইন উদ্দিনের পুত্র আল-আমিন (২৩)। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন।

পুলিশ জানায়, কোতয়ালী মডেল থানার এসআই মোহাম্মদ আব্দুল আউয়াল সুমন সঙ্গীয় অফিসার নিয়ে রাত্রিকালীন নিরাপত্তামূলক ডিউটি করার সময় রাত্র অনুমান ১:৩৫ মিনিটের সময় গোমতী নদীর বেড়ি বাঁধের উপর ৮/১০ জন ডাকাত অটোরিক্সা, মিশুক ও যাত্রীদের মালামাল ডাকাতি করার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত অনুমান ১:৪৫ মিনিটের সময় ক্যান্টনমেন্ট ফাঁড়ির আইসিসহ কোতয়ালী থানা পুলিশ যৌথভাবে গোমতী নদী এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়।

এ সময় গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ১ টি ম্যাগাজিন, ১টি স্টিলের চাপাতি, ১টি লোহার তৈরি কোড়াবাড়ি, ৪টি লোহার রড উদ্ধার করে পুলিশ । এ ঘটনায় কোতয়ালী মডেল থানার মামলা নং-০৬/২০২৪; ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড এবং কোতয়ালী মডেল থানার মামলা নং-০৭/ ২০২৪; ধারা-The Arm’s Act এর 19(f)/19A রুজু করে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন- বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার পর গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন- আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রতিনিয়ত সতর্ক থেকে অপরাধীদের গ্রেপ্তার অব্যাহত রেখেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com