1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় প্রতিবন্ধী হত্যার দায়ে রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ড - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লায় প্রতিবন্ধী হত্যার দায়ে রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ড

তাপস চন্দ্র সরকার :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩০৫৪ Time View

কুমিল্লার চান্দিনা উপজেলায় এক শারীরিক প্রতিবন্ধী নারীকে হত্যার দায়ে এক রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আফরোজা শিউলী এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত মোঃ মুকবুল হোসেন চান্দিনা উপজেলার রানীচড়া (নয়াকান্দি) গ্রামের বাসিন্দা। ২০১৫ সালের ১১ আগস্ট সন্ধ্যায় গুলশান আরা নামের ওই প্রতিবন্ধী নারী চা আনতে গিয়ে নিখোঁজ হন। পরে তার মরদেহ পাশের বাড়ির ধৈনছা ক্ষেতে পাওয়া যায়।

তদন্তে জানা যায়, মোঃ মুকবুল হোসেনের সাথে গুলশান আরার অবৈধ সম্পর্ক ছিল এবং গর্ভবতী হওয়ার পর বিয়ের প্রস্তাব দিলে তিনি তা প্রত্যাখান করেন। পরবর্তীতে গুলশান আরাকে তার বাড়ির পূর্ব পাশের ক্ষেতে নিয়ে গিয়ে হত্যা করেন।

মামলার বাদী মোঃ শরীফ জানান, তার মেয়ে গুলশান আরা সহ তার চার বোন ও এক ভাই জন্মলগ্ন থেকে প্রতিবন্ধী। এই রায়ে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং আশা করেন উচ্চ আদালত এই রায় বহাল রাখবেন।

এই মামলায় রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি এডভোকেট মোঃ নেয়ামত উল্যাহ চৌধুরী (জামান) বলেন, তিনি আশা করছেন উচ্চ আদালত এই রায় দ্রুত কার্যকর করবেন।

মৃত্যুদণ্ডাদেশ হাইকোর্ট বিভাগের অনুমোদন সাপেক্ষে কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামি বর্তমানে জেল হাজতে আটক আছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com