1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন, পলাতক ড্রাইভারকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন, পলাতক ড্রাইভারকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৩০৯৯ Time View

কুমিল্লা হাইওয়ে পুলিশের এক অভিযানে রিলাক্স পরিবহনের পলাতক ড্রাইভার তারেক হোসেনকে (৩৩) গ্রেফতার করা হয়েছে। গত ১৭ মে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে এক ভয়াবহ দুর্ঘটনায় পাঁচজন নিহত হওয়ার পর তিনি পলাতক ছিলেন।

অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলমের নির্দেশনায়, মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশ তারেক হোসেনকে তার নিজ বাড়ি গ্রাম- পশ্চিম লক্ষীপুর, পোস্ট- দালালবাজার, থানা- লক্ষীপুর সদর, জেলা- লক্ষীপুর থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, রিলাক্স পরিবহনের বাসটি গত ১৭ মে রাতে ঢাকার আরামবাগ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছিল। কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোডে হোটেল শাহজাহানে যাত্রা বিরতির পর, বাসটি মিয়াবাজার হাইওয়ে থানাধীন চৌদ্দগ্রামের বসন্তপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাশঝাড়ে পড়ে যায়। এতে বাসের এক সুপারভাইজার, এক হেলপার সহ মোট পাঁচজন নিহত হন।

চৌদ্দগ্রাম থানায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় মামলা রুজু করা হয়েছে। হাইওয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের পর, তারেক হোসেনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়, যেখানে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এই দুর্ঘটনা এবং তার পরবর্তী ঘটনাবলী সড়ক নিরাপত্তা ও যাত্রী সুরক্ষা নিয়ে গভীর উদ্বেগ তৈরি করেছে। সড়ক দুর্ঘটনা এড়ানো এবং যাত্রীদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করা এখন সময়ের দাবি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com