1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মাহফিল বন্ধ করলো প্রশাসন, মুসল্লীদের ক্ষোভ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

কুমিল্লায় মাহফিল বন্ধ করলো প্রশাসন, মুসল্লীদের ক্ষোভ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১২০ Time View

কুমিল্লার দাউদকান্দিতে কবির উদ্দিন আহমেদের (রহ:) ৬২তম ইছালে সওয়াবের মাহফিল বন্ধ করে দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মুসল্লীদের ক্ষোভ দেখা দেয়। এর আগে ১৯ ফেব্রুয়ারি রাতে প্রশাসন দশপাড়ার পীর খন্দকার কবির উদ্দিন আহমেদের ওই মাহফিল বন্ধ করে।

জানা যায়, প্রায় একমাস ধরে আয়োজন করা অনুষ্ঠানটি বন্ধ করে দেয়ায় আয়োজক কমিটির লোকজন হতাশা প্রকাশ করে।মাহফিলের বিশেষ অতিথি সাবেক চেয়ারম্যান মো: মাসুদ আলম বলেন, মাহফিলটি হটাৎ বন্ধ করে দেয়ায় দূর দূরান্ত থেকে আসা মুরিদ ও ভক্ত শুভাকাঙ্ক্ষী হতাশ হয়েছে।

এই বিষয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো: আরাফাতুল আলমের সাথে কথা হলে তিনি বলেন, জেলা প্রশাসক মহোদয়ের অনুমতি নেয়া হয়নি তাই এই অনুষ্ঠান করা যাবে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com