1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে আ'লীগ নেতা পারভেজ সরকারকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

তিতাসে আ’লীগ নেতা পারভেজ সরকারকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ

হালিম সৈকত, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৩১২৭ Time View

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকারকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তিতাস উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার বিকালে বাতাকান্দি বাজারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি হোমনা-গৌরীপুর রোডের বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আহম্মেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ ফরিদা ইয়াসমিন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, সাতানী ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান ভূইয়া খোকা, কলাকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ ইব্রাহিম সরকার, তিতাস উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মোঃ জালাল সরকার, রাশেদ ফরাজী ও ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি কবির শিকদার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, তিতাস উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আমির হোসেন, যুবলীগ নেতা জুয়েল, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, তিতাস উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আবু সায়েম, ওসমান খান মেম্বার, মোফাজ্জল হোসেন মেম্বার, কাজী জামাল হোসেন মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার, ছাত্রলীগ নেতা মেহেরাব হোসেন সায়মন, রফিকুল ইসলাম নিরবসহ হাজার খানেক নেতাকর্মী।

এসময় বক্তারা, পারভেজ হোসেন সরকারকে হত্যার ষড়যন্ত্রের মুল পরিকল্পনাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। বিশেষ করে রোশন আলী মাস্টার ও আবুল কালাম আজাদকে আ’লীগের সকল পদ থেকে বহিষ্কারের দাবি জানানো হয়। এসময় উত্তেজিত নেতাকর্মীরা তিতাসে এই দুই নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং তাদের কুশপুত্তলিকা দাহ করেন।

উল্লেখ্য, সম্প্রতি মোঃ পারভেজ হোসেন সরকারকে হত্যার পরিকল্পনার অডিও ফাঁস হয়। এ ঘটনায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ রোশন আলী মাস্টার ও সাংগঠনিক সম্পাদক, দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ৪৭ সেকেন্ডের একটি কথোপকথন ফাঁস হয়।

কথোপকথনে শোনা যায়, তারা বলেন পারভেজ হোসেন সরকারকে মাটির সাথে মিশিয়ে দিতে হবে এবং তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে ওপেন চলাফেরার সুযোগ করে দিতে হবে। সামনে নির্বাচন তাতে আমাদের লাভ হবে।

সম্প্রীতি সময়ে, রৌশন আলী মাষ্টার ও আবুল কালাম আজাদ এর ৪৭ সেকেন্ডের কথোপকথন টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com