1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা’র নতুন কমিটি : ইউনুস ভূইয়া সভাপতি ও এড. টুটুল সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ২৫ কেজি গাঁজাসহ আটক ২, সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ ডিবির হাতে আটক ৩ চোরাকারবারিদের কালো থাবা, যাচ্ছে ইলিশ আসছে মাদক! ভুট্টা ক্ষেতে প্রবাসীর স্ত্রীর মরদেহ ডিবি পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা

হালিম সৈকত, কুমিল্লা :-
  • Update Time : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৩০৬৭ Time View

সমাজসেবা ও মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পাওয়ায় তিতাসে জাগ্রত একতা সংঘ সংবর্ধণা প্রদান করেছে জাগ্রত একতা সংঘের সভাপতি ও তিতাস উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হাজি মোঃ শফিকুল ইসলামকে।
আজ ১৪ জুন শুক্রবার বিকালে জগতপুর ইউনিয়নের ভূইয়ার বাজারে সংগঠনটির শাখা কার্যালয়ে এই সংবর্ধণা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা আসলাম ভূইয়া। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ওমর ফারুক মেম্বার।
এদিকে তথ্য নিয়ে জানা যায়, শফিকুল ইসলাম দীর্ঘ সময় ধরে মানুষের সেবায় বিভিন্ন কাজ করে যাচ্ছেন। মসজিদ, মাদ্রাসায় দান, অসুস্থ মানুষদের চিকিৎসা সেবার জন্য অর্থিক সহযোগিতা, মেয়েকে বিবাহ দিতে না পারা অস্বচ্ছল পরিবারকে সহায়তা প্রদান, আগুনে পোড়া ঘর নির্মাণ করে দেয়া, নিজ এলাকার ভাঙ্গা রাস্তা-ঘাট মেরামতসহ সমাজসেবামূলক বিভিন্ন কাজ করে যাচ্ছেন এই সমাজ সেবক।
সম্মাননা প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে শফিকুল ইসলাম জানান, আমি উচ্ছ্বসিত ও আনন্দিত। আমার প্রাণের সংগঠন জাগ্রত একতা সংঘ আমাকে আজ যে সম্মান প্রদর্শন করলো আমি তা কখনোই ভুলব না।
প্রতিটি মানুষের কোন না কোন ভালো লাগার বিষয় থাকে। আমার ভালো লাগার বিষয়টি হলো মানুষের জন্য কিছু করতে পারা। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারা। আর এই ভালোলাগাকে আমি অমৃত লালন করতে চাই।

এসম উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা মতিন মুন্সি, সাবেক মেম্বার আব্দুল হক, আব্দুস সাত্তার, চিত্ত রঞ্জন বিশ্বাস, সিনিয়র সহ সভাপতি নূর মোহাম্মদ, সহ সভাপতি সাবেক মেম্বার মাসুদ করিম, সহ সভাপতি হাজি হানিফ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ গিয়াসউদ্দিন, নাঈমুল ইসলাম, তিতাস উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি সায়েম সরকার, সংগঠক এম এ জামান ও মোঃ শরীফুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স কাউন্সিল ঢাকায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় তাকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের হাত দিয়ে তাকে এই সম্মাননা স্মারক তুলে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com