1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন
Title :
কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা’র নতুন কমিটি : ইউনুস ভূইয়া সভাপতি ও এড. টুটুল সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ২৫ কেজি গাঁজাসহ আটক ২, সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ ডিবির হাতে আটক ৩ চোরাকারবারিদের কালো থাবা, যাচ্ছে ইলিশ আসছে মাদক! ভুট্টা ক্ষেতে প্রবাসীর স্ত্রীর মরদেহ ডিবি পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময়

হালিম সৈকত, কুমিল্লা :
  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৩০৪৬ Time View

কুমিল্লার তিতাসে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের ঈদ শুভেচ্ছা বিনিময়।
তিনি আজ (১৮ জুন) মঙ্গলবার সকাল ১০ টায় তিতাস উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় তিনি কলাকান্দি ইউনিয়নের খানেবাড়ী, কলাকান্দি, দড়িমাছিমপুর, মাছিমপুর, বলরামপুর ইউনিয়নের পাঙ্গাশিয়া, বাতাকান্দি, সাতানী ইউনিয়নের চরকুমুরিয়া, বারকাউনিয়া, কালির বাজার, সাতানী ও জগতপুর ইউনিয়নের ভূইয়ার বাজার, জগতপুর বাজারে সাধারণ জনগণ ও নেতাকর্মীদের সাথে ইদের শুভেচ্ছা বিনিময় করেন ও ঈদ মুবারক জানান, ছবি তোলেন।
এসময় বিভিন্নস্থানে তিনি মসজিদ, মাদ্রাসা, রাস্তা উন্নয়ন ও খেলার মাঠের জন্য বিভিন্ন উন্নয়ন বরাদ্দের প্রতিশ্রুতি দেন।
তিনি বলেন, তিতাসের জনগণ অল্প সময়ে আমার প্রতি অনেক ভালোবাসা দেখিয়েছেন। আমি তাদের ভালোবাসার প্রতিদান দিতে চাই। আমার অভিভাবক কুমিল্লা -১ আসনের এমপি ইঞ্জিনিয়ার আব্দুস সবুরকে ফলো করেই আমি রাজনীতি করি। ভবিষ্যতেও করব। জনগণের সেবা করাই আমার উদ্দেশ্য। আল্লাহ আমাকে অনেক দিয়েছেন। কারো কাছ থেকে আমার নেবার কিছু নেই। আমি জনগণকে কিছু দিতে চাই। এসময় অসংখ্য নেতাকর্মী ও কর্মী সমর্থক তার সঙ্গে ছিলেন।
পরে তিনি কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুরের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। প্রিয় নেতাকে কাছে পেয়ে অনেকে ফটোসেশনে ব্যস্ত হয়ে পড়েন।
উল্লেখ্য, দেলোয়ার হোসেন পলাশ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com