1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবিদ্বার পাবলিক এসোসিয়েশন এর ১০১ সদস্যের কমিটি গঠন: সভাপতি আবু বকর ও সম্পাদক রাম কুমার দত্ত - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

দেবিদ্বার পাবলিক এসোসিয়েশন এর ১০১ সদস্যের কমিটি গঠন: সভাপতি আবু বকর ও সম্পাদক রাম কুমার দত্ত

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৩১৬৬ Time View

কুমিল্লার দেবিদ্বারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন “দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশন” এর ১০১ সদস্যবিশিষ্ট ২০২২-২৩ কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ কমিটির অনুমোদন দেন। কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু বকরকে সভাপতি ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট)
শিক্ষার্থী রাম কুমার দত্তকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তি পাঠিয়ে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

কমিটিতে- হিমেল, এবি রুপম, তানিম ফারুক, জুয়েল রানা, সাইদুর রহমান শাওন, সাহেদ কামাল, আশরাদ গালিব হিমেল, হাবিব গনি, একরামুল হক, মুজিবুর রহমানকে সহ সভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, মোজাম্মেল হক দুর্জয়, মাসুদ হাসান বিজয়, সাকিবুল ইসলাম, ফাইজুল কবির সজিব, মোহন চক্রবর্তী, আশরাফুল হক জিহাদী, হিজবুল্লাহ, জিহাদ, তানজিলুর রহমান খান ও সোহেল হাশমির। সাংগঠনিক সম্পাদক হলেন, দ্বীপ দত্ত, ফারজানা রিমি, রাকিব মাহমুদ রানা,ইয়াজ মাহমুদ। দপ্তার সম্পাদক তানভীর ভূঁইয়া।

খুলে দাও বাঁধার দ্বার, গড়বো স্বপ্নের দেবিদ্বার এ শ্লোগানকে বুকে লালন করে ২০২০ সাল থেকে পথ চলা শুরু হয় “দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের”। এরই মধ্যে সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের চান্স পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার, বৃক্ষরোপন, অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, করোনার সময় শিক্ষার্থীদের গাইডলাইন সহ নানান কর্মসূচী পালন করে আসছে। বর্তমানে সংগঠনের সদস্য প্রায় ৮০০ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com