1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবিদ্বার যুবসংগঠনের মাঝে খেলার সামগ্রী উপহার দিলো : কাউন্সিলর প্রার্থী মোঃ জামির হোসাইন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

দেবিদ্বার যুবসংগঠনের মাঝে খেলার সামগ্রী উপহার দিলো : কাউন্সিলর প্রার্থী মোঃ জামির হোসাইন

দেবীদ্বার প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৩১৯৩ Time View

মাদক থেকে তরুন সমাজকে দূরে রাখতে, খেলাধুলায় মনোযোগী করতে হবে, তরুন সমাজ দ্বারাই একটি দেশ জাতি সমাজ উন্নয়নের শিখরে উঠে। তরুনরা এগিয়ে গেলেই দেশের ভবিষ্যৎ সুন্দর হয়৷ তরুন সমাজকে ভয়ংকর মাদকাসক্তি থেকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প আর কিছুই হতে পারে না৷ আসুন যুবসমাজকে খেলাধূলায় আগ্রহী করে তুলি” দেবিদ্বার পৌরসভার দক্ষিন ভিংলাবাড়ী যুব সংগঠনের সদস্যদের খেলাধূলা সামগ্রী বিতরনের সময় এমটাই বলেন, দেবিদ্বার পৌর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও আসন্ন দেবিদ্বার পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোঃ জামির হোসাইন।

শনিবার (২৭-০৫-২৩) দুপুরে সামাজিক সংগঠনের তরুন সদস্যদের মাঝে ফুটবল, ক্রিকেট ব্যাট, স্ট্যাম্প, ভলি বলসহ অনন্য খেলা ধূলা সামগ্রী উপহার দেওয়া হয়৷ এ সময় উপস্থিত ছিলেন, মোঃ বিল্লাল হোসেন মোঃ মোস্তফা, মোঃ ইকবাল হোসেন, মোঃ খোরশেদ আলম, মোঃ রাজিব, মোঃ আমির মোঃ আকাশসহ দক্ষিন ভিংলাবাড়ী যুব সংগঠনের অনন্য সদস্যবৃন্দ। স্থানীয় বাসিন্দারা জানান, বর্তমানে আধুনিকতার ছোঁয়ায় যুব সমাজ ও তরুনরা খেলাধুলার প্রতি আগ্রহ হারাচ্ছে,সেই সাথে ঝুকেঁ পড়ছে ভয়ংকর মাদকাসক্তি ও মোবাইল ফোন আসক্তিতে। বর্তমান তরুন সমাজের উদ্যোগ্যে মাদকের পরিমান অনেকটা কমতে শুরু করেছে৷ তাই এ খেলাকে পুনরায় মাঠে ফেরাতে এমন উদ্যোগ প্রশংশনীয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com