1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

দেবীদ্বারে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বিল্লাল হোসেন :
  • Update Time : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৩৪৩ Time View

দেবীদ্বারে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা করা হয়েছে।
উপজেলার চুলাশ উচ্চ বিদ্যালয় মাঠে রোববার বিকাল ৩ টায় শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা করা হয়েছে।

রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোজাম্মেল হক হুমায়ুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন দেবীদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ উপজেলা সভাপতি আলহাজ্ব আবুল কাসেম ওমানী, যুবলীগ কুমিল্লা (উঃ) জেলার সাবেক সভাপতি বাহাউদ্দিন বাহার, প্রবীন সাংবাদিক ও মুক্তিযোদ্বা বিষয়ক গবেষক এবিএম আতিকুর রহমান বাশার, ছাত্রলীগ কুমিল্লা (উঃ) জেলা সাবেক সভাপতি আবু কাউছার অনিক, বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি কুমিল্লা জেলার সাবেক সাধারন সম্পাদক মোঃ জসীম উদ্দিন, কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগ এর সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান সরকার, পৌর যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ সাঈদুর রহমান সাঈদ, উপজেলা সেচ্ছাসেবক লীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান মূন্সী,মাওলানা সাবের হোসেন, আ’লীগ নেতা জাভেদ সারোয়ার, মোঃ আবুল বাশার ভূঁইয়া, ছাত্রলীগ রাজামেহার ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ মাহববুর রহমান প্রমূখ।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাঁদের রূহের মাগফেরাত কামনা করে এক সংক্ষিপ্ত আলোচনায় বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। একটা জাতির মুক্তি ও একটি স্বাধীন, সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করেছেন। কিন্তু এদেশের কতিপয় প্রতিক্রিয়াশীল ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে বিপথগামী ঘাতকের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন – ১৯৭৫ এর ১৫ ই আগস্ট কালো রাতে। বক্তারা দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে আরো বলেন, আপনারা সতর্ক থেকে দলকে সু-সংঘটিত করে তোলার আহবান জানিয়ে আরো বলেন, বঙ্গবন্ধুর শত্রুরা এখনো আ’লীগে গুপচিমেরে আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com