1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে "সর্বজনীন পেনশন স্কিম" বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩০৭৩ Time View

কুমিল্লার দেবীদ্বারে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।৭ ই মে (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় উপজেলার দেবীদ্বার সাব রেজিষ্ট্রি অফিসের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। দেবীদ্বার সাব রেজিষ্ট্রি অফিসের সাব রেজিষ্ট্রার নারায়ন চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ গোলাম মাওলা(পি আই ও),উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা সুব্রত কুমার গোস্বামী,দেবীদ্বার সোনালী ব্যাংক পি এল সি শাখার সিনিয়র অফিসার এ.কে.এম নাজমুল হাসান প্রমুখ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, দেবীদ্বার সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লিখক সমিতির সভাপতি মো. আবুল কাশেম সরকার,সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, সাবেক সভাপতি মো. আক্তারুজ্জামান, দেবীদ্বার সাব রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী ফিরোজ আহাম্মদ,আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক মো. সাইফুদ্দিন রনি, সহ-আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক মো. শাহজালালসহ সকল দলিল লিখক ,ষ্ট্যাম্প ভেন্ডার,সহকারী,নকলনবীশ,সাংবাদিক ও জমির ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

সভায় ইউএনও বলেন, ‘সরকার প্রবর্তিত এই সর্বজনীন পেনশন ব্যবস্থার মাধ্যমে সব শ্রেণি-পেশার মানুষের সামাজিক সুরক্ষা নিশ্চিত করা সম্ভব হবে। সর্বজনীন পেনশন স্কিম বাংলাদেশের সব নাগরিকের টেকসই ভবিষ্যত নিশ্চিতের লক্ষ্যে বাংলাদেশ সরকারের একটি মহৎ উদ্যোগ। তিনি সকলকে সর্বজনীন পেনশন স্কিমের আওতায় চারটি স্কিমের যে কোন একটিতে অংশ নিতে আহ্বান জানান। এছাড়া তিনি উপস্থিত সবাইকে পেনশন স্কিমের উপকারিতা অন্যান্যদের মাঝে যথাযথভাবে পৌঁছে দেওয়া এবং আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও পরিচিতজনকে পেনশন স্কিমে অংশ নিতে উৎসাহ প্রদানের অনুরোধ জানান। সভায় পেনশন স্কিমের নিবন্ধন প্রক্রিয়া, প্রশ্নের উত্তর, বিভিন্ন সুযোগ সুবিধা ও সরকারের লক্ষ্য উদ্দেশ্যে সম্পর্কে আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com