1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
পুলিশ সদস্যের বিশেষাঙ্গ কেটে জখম করলেন তালাকপ্রাপ্ত স্ত্রী - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:১২ অপরাহ্ন
Title :
কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ উপজেলা পরিষদ এসোসিয়েশন কুমিল্লা’র নতুন কমিটি : ইউনুস ভূইয়া সভাপতি ও এড. টুটুল সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ২৫ কেজি গাঁজাসহ আটক ২, সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ ডিবির হাতে আটক ৩ চোরাকারবারিদের কালো থাবা, যাচ্ছে ইলিশ আসছে মাদক! ভুট্টা ক্ষেতে প্রবাসীর স্ত্রীর মরদেহ ডিবি পুলিশের অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুলিশ সদস্যের বিশেষাঙ্গ কেটে জখম করলেন তালাকপ্রাপ্ত স্ত্রী

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৩০৭৩ Time View

এবার যশোরে এক পুলিশ সদস্যের বিশেষাঙ্গ ব্লেড দিয়ে কেটে জখম করেছেন তার তালাকপ্রাপ্ত স্ত্রী। মঙ্গলবার বিকেলে নড়াইলের একটি আবাসিক হোটেলে অন্তরঙ্গ সময় কাটানোর সময় এ ঘটনা ঘটে। সেখানকার হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়ার পর সন্ধ্যায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ইমদাদুল হক (২৭) নড়াইলের লোহাগাড়া উপজেলার আমদা গ্রামের বজলেয়ার হকের ছেলে। তিনি যশোর পুলিশ লাইনে নায়েক পদে কর্মরত। ইমদাদুল হক জানান, ডলি নামে তার একজন স্ত্রী ছিল। সম্প্রতি তার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে। প্রাক্তন স্ত্রীকে নিয়েই মঙ্গলবার সকালে তিনি নড়াইলে যান। দুপুরের দিকে নড়াইল শহরের স্টেডিয়াম পাড়ার একটি হোটেলে উঠেন। দুপুরের খাবারের পর তারা বিশ্রাম নিচ্ছিলেন। দুপুর ৩টার দিকে অন্তরঙ্গ মুহূর্তের একপর্যায়ে ডলি ব্লেড দিয়ে তার গোপনাঙ্গ জখম করে। এর পর তিনি নড়াইল সদর হাসপাতালে যান। সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে এসে ভর্তি হন।

ইমদাদুল হকের প্রথম স্ত্রী আফরিন সুলতানা মিম দ্বিতীয় স্ত্রীর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে তিনি কোনো কথা বলতে রাজি হননি। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল আব্দুস সামাদ জানান, ইমদাদুল হকের বিশেষাঙ্গের বেশিরভাগই কেটে গেছে। সেলাই করা হয়েছে। তবে অঙ্গটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, তিনি ঘটনাটি শুনেছেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সাংসারিক গোলযোগের কারণে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৯ জুন দুপুরে যশোর শহরের ধর্মতলা এলাকায় মইনুল হক রসি নামে এক ব্যক্তির বিশেষাঙ্গ কেটে ফেলেন তার স্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com