1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
প্রেসক্রিপশনের ছবি তুলতে না দেওয়ায় রোগীকে মারধরের অভিযোগ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

প্রেসক্রিপশনের ছবি তুলতে না দেওয়ায় রোগীকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩০৩৬ Time View

রাজধানীর প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে এক রোগী মোহাম্মদ আনিস ওষুধ কোম্পানির প্রতিনিধিদের হাতে মারধরের শিকার হয়েছেন। শনিবার ঘটে যাওয়া এই ঘটনায় রোগী মোহাম্মদ আনিস ব্রাহ্মণবাড়িয়া থেকে চিকিৎসা নিতে এসে প্রেসক্রিপশনের ছবি তুলতে না দেওয়ায় হামলার শিকার হন।

মোহাম্মদ আনিস অভিযোগ করেন যে, তার ওপর হামলা চালানো হয় যখন তিনি প্রেসক্রিপশনের ছবি তোলার জন্য অনুরোধ করা সত্ত্বেও তা তুলতে না দেন। তিনি জানান, দায়িত্বরত আনসার সদস্যদের সামনেই তাকে ১০ থেকে ১২ জন মারধর করে। এই ঘটনায় তিনি খুবই অসুস্থ বোধ করছেন এবং তার পুরো শরীর ব্যথা করছে।

হাসপাতালের পরিচালক এ ব্যাপারে কথা বলতে রাজি নন। অতিরিক্ত পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ গণমাধ্যমকে জানান, ওষুধ কোম্পানির কর্মকর্তাদের এমন কর্মকাণ্ডে অন্য রোগীরাও বিরক্ত এবং চিকিৎসকদের ওপর অভিযোগ আনছেন যে তারা ওষুধ কোম্পানির কথামতো রিপোর্ট লিখছেন এবং ওষুধ লিখছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com