1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ফোন কল পেয়ে ঘর থেকে বের হওয়ার পর সকালে মিললো মরদেহ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

ফোন কল পেয়ে ঘর থেকে বের হওয়ার পর সকালে মিললো মরদেহ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৩১৮১ Time View

১০ মিনিটের কথা বলে ঘর থেকে বেরিয়ে সকালে মিললো লাশকুমিল্লার লালমাই উপজেলায় মো, আবদুল মন্নান (২৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১০ ফোটার দিকে উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের পশ্চিম পাড়া বড় পুকুর পাড় থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

আবদুল মন্নান কালোরা গ্রামের প্রবাসী হায়াতুন্নবী ভূট্টোর ছেলে। তিনি আগে প্রবাসে থাকতেন, তবে এখন রাজমিস্ত্রী কাজ করতেন। শ্বশুর বাড়ি পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার কটপাড়ায়। সেখানে বেশিরভাগ সময় থাকতেন। মণি আক্তার নামে পাঁচ বছরের একটি বাচ্চা রয়েছে।

নিহতের মা মনোয়ারা বেগম বলেন, শনিবার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে আবদুল মন্নানের মোবাইলে ফোন আসে। ঘর থেকে বের হবার সময় আমি বলি কোথায় যাছ। সে বলে ১০ মিনিটের মধ্যে ফিরে আসবো। সারারাত কল দেই মোবাইল বন্ধ পাই। আমি ভাবছি হয়তো শ্বশুর বাড়ি চলে গেছে। সকালে শুনি তার লাশ পরে আছে পুকুর পাড়ে। একথা বলে বিলাপ করতে থাকে তার মা। কারোর সাথে কোন শত্রুতা ছিলোনা বলে জানান। এরপর আজ রোববার সকাল নয়টার দিকে তার পাশের গ্রাম অশ্বদিয়া বড় পুকুরপাড়ে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখেন গ্রামের লোকজন। খবর পেয়ে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আবদুল মন্নানের শ্বশুর আইউব আলী বলেন , গ্রামের কয়েকজন বন্ধুর সাথে চলতো, মন্নান আমাদের বাড়ী গেলেও তারা মোটরসাইকেল দিয়ে তাকে নিয়ে আসতো। হত্যাকান্ডের আগে রাতেও তাকে কারা মোবাইলে কল করে বাড়ী থেকে নিয়েছে এই তথ্য বের করলে হত্যার রহস্য উদঘাটন করা যাবে।

শুনেছি দাস পাড়ায় মাদকের সাথে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ ছিলো এর জের ধরে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তিনি।
স্ত্রী আকলিমা বলেন, গতকাল দুপুরে আমার সাথে কথা হলে বলে আগামীকাল আসবো এরপর রাতে কল করলে মোবাইল বন্ধ পাই। সকালে শুনতে পাই তার লাশ পড়ে আছে।

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হানিফ সরকার বলেন, নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর পুকুর পাড়ে লাশটি ফেলে দেওয়া হয়েছে। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com