1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বরুড়ায় চষে বেড়াচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী শ্যালক হামিদ লতিফ ভুইয়া কামাল - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

বরুড়ায় চষে বেড়াচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী শ্যালক হামিদ লতিফ ভুইয়া কামাল

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩০৩৩ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই এবার আলোচনায় উপজেলা পরিষদ নির্বাচন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন চার ধাপে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশনের সচিব গণমাধ্যমের কাছে উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ প্রকাশ করেছেন। তারিখ প্রকাশের পরপর সারা দেশের ন্যায় কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ শুরু হয়ে গেছে। ইতিমধ্যে এ উপজেলায় আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে একাধিক প্রার্থী নির্বাচনী কার্যক্রম শুরু করে দিয়েছে। নতুন বেশ কয়েকজন প্রার্থীর নাম ইতোমধ্যে গ্রামীন জনপদে উচ্চারিত হলেও সবচেয়ে বেশি আলোচনায় আছে উপজেলার আদ্রা ইউনিয়নের মনোহরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আবদুল লতিফ ভূইয়ার ছেলে এবং বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের শ্যালক এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ডা.মইনুদ্দিন খান আলমগীরের খালাতো ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ হামিদ লতিফ ভুইয়া কামাল।

নির্বাচন উপলক্ষে ইতোমধ্যে তিনি চষে বেড়াচ্ছেন উপজেলার পূর্ব থেকে পশ্চিম, উত্তর থেকে দক্ষিণে। কার্যক্রম চালাচ্ছেন পুরো উপজেলাব্যাপী। নিজের প্রার্থিতার ঘোষণা দিয়ে বিভিন্ন ইউনিয়নের বাজার পয়েন্টসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ করে যাচ্ছেন এবং পোস্টার-ব্যানারে ছেয়েছে বরুড়া।  নতুন প্রার্থী হিসেবে বেশ সাড়াও পাচ্ছেন তিনি।

হামিদ লতিফ ভুইয়া কামাল জানান, আমি খুব সাড়া পাচ্ছি, যেখানে যাচ্ছি মানুষ ঘিরে ধরছে। আমার বিশ্বাস মানুষের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটবে ব্যালটের মাধ্যমে। আমি কাজ করে যাচ্ছি। মাঠ পর্যায়ে আছি। ভোটাররাই আমার শক্তি। আমি বিভিন্ন দুর্যোগ ও করোনা মহামারীতে আমার সাধ্যমত জনগণের পাশে ছিলাম। জনগণের খাদ্য, শীতবস্ত্র দিয়ে পাশে থেকেছি। করোনা মহামারীতে জনগণের জন্যে বিভিন্নভাবে কাজ করেছি। বরুড়াবাসী এইবার নির্বাচনে পরিবর্তন চায়, তাই তাদের চাওয়াতে আমি এইবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দাঁড়াবো। জয়ী হলে বরুড়াবাসীকে একটি মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত ও কিশোর গ্যাং মুক্ত বরুড়া উপহার দিবো।বরুড়াবাসী সুখেদুঃখে সর্বদায় আমাকে পাশে পাবে।আর পরাজিত হলে আমার প্রতিপক্ষ বিজয়ীকে দুইটা মালা পড়িয়ে দিয়ে আসবো। এবং পূর্বের ন্যায় সকল প্রকার উন্নয়ন ও সেবামূলক কাজে বরুড়াবাসীর সাথেই থাকবো।

উল্লেখ্য, এইবার চার ধাপে উপজেলা পরিষদ ভোট করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন, যার প্রথমটি হবে আগামী ৪ মে। এরপর ১১ মে দ্বিতীয়, ১৮ মে তৃতীয় ও ২৫ মে চতুর্থ ধাপের নির্বাচন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com