1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগরে মটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার: দুটি মটরসাইকেল উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

মুরাদনগরে মটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার: দুটি মটরসাইকেল উদ্ধার

রায়হান চৌধুরী :
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৩৮ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মটরসাইকেল চোরাই চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুইটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩শে ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারকৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে মুরাদনগর থানা পুলিশ। এর আগে শুক্রবার ভোর সকালে উপজেলার কোম্পানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আটককৃতরা হলো, উপজেলার কামাল্লা ইউনিয়নের নোয়াগাও গ্রামের রহিজ মুন্সীর ছেলে আশরাফুল ইসলাম মুন্সী, কুমিল্লার জেলার দেবিদ্বার উপজেলার সাইলচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মামুন, একই উপজেলার ভিংলাবাড়ী (পান্নারপুল) গ্রামের আলম মিয়ার ছেলে ইলিয়াছ হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ই ফেব্রুয়ারি রাত্রে নবীপুর (পূর্ব) ইউনিয়নের গুঞ্জর গ্রামের মৃত গোপাল কৃষ্ণ দেবনাথের ছেলে প্রিয় লাল দেবনাথের মোটর সাইকেল তার নিজ বাড়ীর উঠান থেকে চুরি হয়। প্রিয় লাল দেবনাথ এ বিষয়ে আশরাফুল ইসলাম মুন্সীকে আসামী করে মুরাদনগর থানায় একটি অভিযোগ করেন। পরে ২৩শে ফেব্রুয়ারি শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এস আই মোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ কোম্পানীগঞ্জ এলাকা থেকে আশরাফুল ইসলাম মুন্সীসহ আরো দুই সদস্যকে আটক করেন মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রিয় লাল দেবনাথের অভিযোগের ভিত্তিতে মটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। করেছে। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুটি মটরসাইকেল উদ্ধার হলেও প্রিয় লালের মোটর সাইকেলটি উদ্ধার হয়নি। তবে সহসায় পিয় লালের মোটর সাইকেলটিও উদ্ধার হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com