1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লালমাইয়ে বেতাগাঁও প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে অসুস্থদের চিকিৎসার অর্থ প্রদান - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

লালমাইয়ে বেতাগাঁও প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের উদ্যোগে অসুস্থদের চিকিৎসার অর্থ প্রদান

গাজী মামুন:
  • Update Time : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৩৭৫ Time View

কুমিল্লা লালমাই উপজেলার ভূলইন উত্তর ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক ও সেবামূলক সংগঠন বেতাগাঁও প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপের নিজস্ব অর্থায়নে ইউনিয়নের দক্ষিণ হাজাতিয়া (খিলি বাড়ি) গ্রামের হার্ট সার্জারী রোগী মোঃ ইউনুস মিয়া ও বেতাগাঁও গ্রামের হার্ট সার্জারী রোগী কুহিনূর আক্তার’কে চিকিৎসা বাবদ নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকা করে মোট ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকা অনুদান প্রদান করা হয়।

রবিবার (২৪ এপ্রিল) সকালে বেতাগাঁও চেয়ারম্যান মার্কেট সংগঠনটির নিজ কার্যালয়ে এ অনুদান হস্তান্তর করা হয়।

উপস্থিত থেকে অনুদান হস্তান্তর করেন সংগঠনের প্রধান উপদেষ্টা লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বৃহত্তর ভূলইন ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন মোল্লা।

এ-সময় উপস্থিত ছিলেন গ্রুপ উদ্যোক্তা বিল্লাল হোসেন খোকন, বাগমারা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাঞ্জুরুল হাসান, গ্রুপ সদস্য শাহ আলম মোল্লা, আবদুল মালেক মানু মেম্বার, আসাদুর জামান, কামাল হোসেন প্রমুখ।

“বেতাগাঁও গ্রামের গরীব দুঃখী ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটানোই আমাদের লক্ষ্য” এ স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১ লা জানুয়ারি থেকে সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলম, সৌদি প্রবাসী বিল্লাল হোসেন খোকন, ইতালি প্রবাসী জলিল খন্দকার ও সৌদি প্রবাসী মনির হোসেনের হাত ধরে সংগঠনটি যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই বেতাগাঁও গ্রামের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি ব্যাপক ভূমিকা রাখছে অরাজনৈতিক ও সেবামূলক এ সংগঠনটি।

পরে উপকারভোগী ইউনুস মিয়া সংগঠনের সফলতা কামনা করে বলেন, আমার হার্ট সার্জারীর জন্য অনেক টাকার প্রয়োজন তাই আমি বেতাগাঁও প্রবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপ বরাবর আবেদন করলে তারা আমার চিকিৎসার জন্য অর্থ অনুদান দিয়েছে। এতে আমার অনেক উপকার হয়েছে। তারা যেন সবসময় এভাবেই আমাদের পাশে থাকতে পারে আমরা তাদের জন দোয়া করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com