1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার

মোহাম্মদ জানে আলম :
  • Update Time : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩০৩৬ Time View

হজ্জ ও ওমরা ট্রাভেলস এজেন্সির ব্যবসায়ীদের নিয়ে চলা এক বড় ধরনের প্রতারণা চক্রের মূল হোতা মেশকাত চৌধুরীকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। সাদরা দরবার শরীফের এই বাসিন্দা বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাধ্যমে লোভনীয় অফারের প্রচারণা চালিয়ে আসছিলেন, যদিও ইমাম মুয়াজ্জিনরা তার প্রতারণার বিষয়ে অবগত নন। এই প্রচারণার ফাঁদে পা দিয়ে অনেক নামীদামী ট্রাভেলস ব্যাবসায়ী তার সঙ্গে যোগাযোগ করেছেন।

ওয়ালিয়া এয়ার ইন্টারন্যাশনাল ট্রাভেল এজেন্সীর চেয়ারম্যান মো: অলিউল্লাহ ভূইয়া (৪২) এই প্রতারণায় পড়ে এজেন্ট ব্যাংকিং বা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে লেনদেন করেছিলেন। অনলাইনে এয়ার টিকিট বিক্রির কথা বলে হজ্জ যাত্রীদের ফাঁদে ফেলে বিমানবন্দরে গিয়ে তারা বুঝতে পারেন টিকিটগুলো ভুয়া। এভাবে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বাকিবিল্লাহ মেশকাত চৌধুরী।

গতকাল পুলিশ মোবাইল ট্র্যাকিং মাধ্যমে জানতে পারে যে বাকিবিল্লাহ মেশকাত চৌধুরী তার নিজ বাসায় অবস্থান করছেন। পুলিশ তার বাসায় উপস্থিত হয়ে রান্না ঘরের রুমের বাক্স থেকে তাকে আটক করে। গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রতারণার দায়ে বাকিবিল্লাহ মেশকাত চৌধুরীকে (৩৮) গ্রেফতার করেছে, এবং বাকি তিন জনের গ্রেপ্তার প্রক্রিয়াদিন।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন এয়ারলাইনের ওমরাহ টিকিট কম দামে বিক্রির বিজ্ঞাপন দিয়ে সাশ্রয়ী দামে টিকিট বিক্রির প্রলোভন দেখিয়ে টাকা নিতো বাকিবিল্লাহ মেশকাত চৌধুরী। তিনি নিজেকে লেবাস-দাড়ি আলেন হয়ে তার টার্গেট করেছিলেন সততার সাথে ব্যবসায়ি আলেমদের।

সতর্কতা: এই ধরনের প্রতারণা থেকে সচেতন থাকুন এবং যেকোনো লেনদেনের আগে সঠিক যাচাই-বাছাই করুন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com