1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হোটেলে ডাইল চা, ভাত-মাদকের হাট! - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

হোটেলে ডাইল চা, ভাত-মাদকের হাট!

বিশেষ প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৫০ Time View

কুমিল্লা আদর্শ সদরের গোমতী বাঁধের উভয় পাশে মাদকের বাজার চলছে নামে মাত্র হোটেল। একই সাথে চা, ভাত, স্কাফ, ফেন্সিডিল, বিয়ার ও অন্যান্য মাদক বিক্রি হচ্ছে প্রকাশ্যেই। এই ব্যবসার মালিক নুর আলম ওরফে নুরুল আমিন ও তার পরিবার। তারা গোমতীর চরের কৃষি ক্ষেতের পাশে তিনটি বাড়ি নিয়ে বসে আছেন। তাদের কারবারের গন্তব্যে পৌঁছাতে আছে একাধিক সিএনজি, পিকাপ, হোন্ডা ও অন্যান্য গাড়ি। তারা গোলাবাড়ীর সীমান্ত থেকে চিনি, কসমেটিক ও অন্যান্য মাল আনেন সব চুক্তি করে।

এলাকাবাসীর দাবী, দীর্ঘ দিন যাবত ওই স্পটে পাইকারি ও খুচরা মাদক বিক্রি হয়। বেশ কয়েকবার অভিযানে মাদক উদ্ধার ও গ্রেফতার হলেও ব্যবসা বন্ধ নয়। সম্প্রতি, চকবাজার থেকে সিএনজি’র ভর্তি ১৭ কেজি গাঁজাসহ র‌্যাব-১১ হাতেনাতে আরিফ (৩৪) পিতা-নুর আলম ওরফে নুরুল আমিন, সাং-ছাওয়ালপুর, থানাঃ কোতয়ালী মডেল, জেলাঃ কুমিল্লাকে গ্রেফতার করে,আদালতের মাধ্যমে জামিনে বের হয়ে আবারও একই কারবারে ব্যস্ত। তার ভাই আলি হোসেন ও মাদক সিন্ডিকেট ভয়ঙ্কর কিশোর গ্যাংয়ের সদস্য।

এবিষয়ে নুর আলম ওরফে নুরুল আমিন ও তার স্ত্রী এপ্রতিবেদক কে বলেন,আমরা ছেতু ভাইয়ের সাথে কথা বলার পর মাদক ব্যবসা ছেড়ে দিচ্ছি। কিন্তু এলাকাবাসীরা তাদের কথায় বিশ্বাস করে না। তারা বলেন, তারা মাদক ব্যবসা করে এলাকার যুবকদের নষ্ট করেছেন। তাদের বিরুদ্ধে যুদ্ধে সবাই এগিয়ে আসতে হবে, আগামী প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ নিশ্চিত করতে হবে।

৫নংপাঁচথুবী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাছান রাফি মজুমদার রাজু জানান, মাদকের বিরুদ্ধে যুদ্ধে সবাই এগিয়ে আসতে হবে, আগামী প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ নিশ্চিত করতে হবে। তিনি বলেন, তারা প্রশাসনের সাথে সহযোগিতা করবেন এবং এই ধরনের মাদক ব্যবসার প্রতি জনগণের সচেতনতা বৃদ্ধি করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com