1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হোমনায় ৪৩ জন গুণী শিক্ষক পেলেন সম্মাননা স্মারক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

হোমনায় ৪৩ জন গুণী শিক্ষক পেলেন সম্মাননা স্মারক

সোনিয়া আফরিন :
  • Update Time : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৩৫৫৭ Time View

“শিক্ষকেরা সম্মানিত হলে জাতি সম্মানিত হয়, শিক্ষকেরাই সুন্দর ভবিষ্যতের পথপ্রদর্শক।” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লার হোমনা উপজেলার শোভারামপুর কল্যাণ সংসদের উদ্যোগে এ গ্রামের ৪৩জন গুণী শিক্ষককে “শিক্ষক সম্মাননা স্মারক” প্রদান করা হয়।

 

এই গুণী শিক্ষকরা দীর্ঘদিন ধরে জ্ঞানের আলো বিলিয়েছেন শিক্ষার্থীদের মাঝে। মানুষ গড়ার এই কারিগরদের শিল্পীকে এমন সম্মাননা দেওয়াতে খুশি সবাই।

বুধবার কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের শোভারামপুর-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শোভারামপুর কল্যাণ সংসদের উদ্যোগে এই শিক্ষক সম্মাননা স্মারক প্রদান করা হয়। শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় আজীবন শিক্ষক সম্মাননা পান মোহাম্মদ ইব্রাহিম খলিলুল্লাহ ও হাবিবুর রহমান এবং ৪৩জন শিক্ষককে দেওয়া হয় শিক্ষক সম্মাননা স্মারক।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিভাগের অধ্যাপক ও শোভারামপুর কল্যাণ সংসদের সভাপতি ডক্টর মোঃ আবুল কাসেমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পপি লাইব্রেরির স্বত্বাধিকারী ও বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যক্ষ আবদুল মজিদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের ডেপুটি ডাইরেক্টর ডাক্তার মোঃ গোলাম মোস্তফা, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ আতিকুর রহমান তালুকদার, রূপালী ব্যাংক (অবসরপ্রাপ্ত) এজিএম বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, গ্রীন ভয়েস সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সমন্বয়ক হুমায়ুন কবির সুমন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন নাসির উদ্দিন তন্ময় ও মোঃ লাভলু হাসান ফারুক সহ শোভারামপুর কল্যাণ সংসদ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এই অনুষ্ঠানে শোভারামপুর গ্রামের ৪৩ জন গুণী শিক্ষককে দেওয়া হয় শিক্ষক সম্মাননা স্মারক। জন্মভূমিতে এমন সম্মাননা পেয়ে সকল শিক্ষকরা ভীষণ খুশি।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার শিল্পী। তাঁদের হাতে গড়া আলোকিত প্রজন্মই আমাদের দেশকে আলোকিত করে তোলে। তাঁদের সম্মান জানানো মানেই পুরো দেশকে সম্মান জানানো। শোভারামপুর কল্যাণ সংসদের উদ্যোগে এই সম্মাননা শিক্ষকদের আরো অনুপ্রাণিত করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com