1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“কুমিল্লার কান্না : নিখোঁজ মিশুক চালকের রহস্য ও পরিবারের অপেক্ষা” - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

“কুমিল্লার কান্না : নিখোঁজ মিশুক চালকের রহস্য ও পরিবারের অপেক্ষা”

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩১১৫ Time View

কুমিল্লা মহানগরীর টিক্কারচর এলাকা থেকে মোঃ পরান মিয়া (৪০), একজন মিশুক চালক, গত ১৭ মে থেকে নিখোঁজ বলে জানা গেছে। তার স্ত্রী মরিয়ম বেগম জানান, তার স্বামী প্রতিদিন তাকে কুমিল্লা ইপিজেডে অফিসে নামিয়ে দিয়ে আসেন এবং সন্ধ্যায় অফিস থেকে বাড়ি নিয়ে যান। ঘটনার দিন সন্ধ্যায় ভোলা মিয়া তাকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে তার কোনো খোঁজ মেলেনি। পরিবারের সদস্যরা ঘটনার বর্ণনা দিতে গিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন।

অভিযোগ দায়েরের ৬ দিন অতিবাহিত হলেও, পুলিশ এখনো তার অবস্থান নিশ্চিত করতে পারেনি, যা স্থানীয়দের মাঝে ক্ষোভের সঞ্চার তৈরি করেছে। এই ঘটনা স্থানীয় অটোরিকশা চালকদের মধ্যেও আতঙ্ক সৃষ্টি করেছে, কারণ সম্প্রতি একই এলাকায় এক অটোরিকশা চালক খুন এবং একাধিক চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মরিয়ম বেগম আশঙ্কা করছেন যে, অপরাধী চক্রের সদস্যরা তার স্বামীর মিশুক আত্মসাৎ করার উদ্দেশ্যে অথবা মুক্তিপনের জন্য তাকে অপহরণ করেছে।

মোঃ পরান মিয়া দুই শিশু সন্তানের জনক। তার স্ত্রী ঘটনার পর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে চলেছেন। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মরিয়ম বেগম ভোলা মিয়া সহ অজ্ঞাতনামা বিবাদীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

এই ঘটনা স্থানীয় সমাজে এক গভীর উদ্বেগ ও আতঙ্কের সৃষ্টি করেছে, বিশেষ করে যখন এটি সম্প্রতি অপরাধের একটি ধারাবাহিকতা মনে হচ্ছে। স্থানীয় অটোরিকশা চালকরা এখন তাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন, এবং পুলিশের তদন্তের দ্রুত ও কার্যকর ফলাফলের প্রত্যাশা করছে। মরিয়ম বেগমের আশঙ্কা যে তার স্বামী অপহরণের শিকার হয়েছেন, এটি একটি গুরুতর অভিযোগ যা অবিলম্বে তদন্ত প্রয়োজন। পরিবারের সদস্যদের মানসিক অবস্থা এবং তাদের দুঃখ এই ঘটনার গুরুত্ব আরও বাড়িয়ে তুলেছে। এই ঘটনা শুধু একটি পরিবারের জন্যই নয়, সমগ্র কুমিল্লা মহানগরীর জন্য একটি উদ্বেগের কারণ।

আমরা আশা করি যে পুলিশ এই ঘটনার তদন্তে দ্রুত অগ্রগতি করবে এবং মোঃ পরান মিয়ার অবস্থান নির্ধারণ করতে পারবে।

এই ঘটনার সমাধান স্থানীয় সমাজের জন্য শুধু একটি স্বস্তির বিষয় নয়, বরং এটি আইনের শাসনের প্রতি আস্থা পুনর্স্থাপনের একটি প্রতীক হবে। এই ঘটনা যে কোনো সমাজের জন্য একটি বিচলিত করা বিষয়, এবং এটি প্রমাণ করে যে নিরাপত্তা ও সুরক্ষা সবার জন্য অপরিহার্য। মোঃ পরান মিয়ার পরিবার এবং তার সহকর্মীরা একটি দ্রুত এবং সঠিক তদন্তের অপেক্ষায় আছেন, যা তাদের জীবনে শান্তি ফিরিয়ে আনবে।

এই ঘটনা সম্পর্কে আমাদের পাঠকদের সচেতন করা এবং সমাজের নিরাপত্তা বিষয়ে সচেতনতা বাড়ানো আমাদের দায়িত্ব। আমরা আশা করি যে এই রিপোর্ট পুলিশ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আরও সক্রিয় হতে উৎসাহিত করবে এবং মোঃ পরান মিয়ার পরিবারকে তাদের প্রিয়জনের খোঁজ পেতে সাহায্য করবে। আমরা এই ঘটনার সমাধানের জন্য সকল পাঠক ও সমাজের সদস্যদের সহযোগিতা ও সমর্থনের আহ্বান জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com