1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেশ সেরা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হলেন দেবীদ্বারের সফিউল আলম তালুকদার  - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

দেশ সেরা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হলেন দেবীদ্বারের সফিউল আলম তালুকদার 

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৩০৫৩ Time View

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হলেন দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.সফিউল আলম তালুকদার। গত ২১ মে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পার্যায়ের প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হন। 

সফিউল আলম তালুকদার এ বছর গত ৬ মে কুমিল্লা জেলায় ও ১২ মে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ার মধ্যদিয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। তার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, প্রশাসনিক ও আইসিটিতে দক্ষতা, কারিকুলাম বাস্তবায়ন এবং এসডিজি ৪ এর লক্ষ্য অর্জনে গুণগত শিক্ষা উদ্ভাবনী, সৃজনশীল উদ্যোগ, ডিজিটাল সিস্টেমে প্রতিষ্ঠান পরিদর্শন ও অন্যান্য দক্ষতার ভিত্তিতে তিনি জাতীয় পর্যায়ে এ স্বীকৃতি পান। এর আগে তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলায় কর্মরত অবস্থায় ২০১৯ সালে এবং ফেনী জেলার পরশুরাম উপজেলায় কর্মরত অবস্থায় ২০২৩ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় জেলা এবং চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসারের খ্যাতি অর্জন করেছিলেন। মো. সফিউল আলম তালুকদার ২০২৩ সালের ১৬ নভেম্বর দেবীদ্বার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে যোগদান করেন।

এ ব্যাপারে দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সফিউল আলম তালুকদার বলেন, আমাকে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত করায় দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও মাধ্যমিক  শিক্ষা পরিবারের পক্ষ থেকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, আঞ্চলিক পরিচালকের কার্যালয়, চট্টগ্রাম, কুমিল্লা জেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসন,দেবীদ্বার এবং মাধ্যমিক শিক্ষা পরিবারের বর্তমান ও পূর্ববর্তী কর্মস্থলের সকল কর্মকর্তা, শিক্ষক-কর্মচারী যারা আমাকে সর্বদা আমার কাজে সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এ অর্জন  নিজ দাপ্তরিক দায়িত্ব পালনে আমাকে নিঃসন্দেহে আরো বেশি উৎসাহিত করবে। ভবিষ্যতে যেন সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে কর্মক্ষেত্রে আরো ভালো করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com