Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আসামি ছিনিয়ে নিতে থানায় হামলা আহত ৩৫ - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
আসামি ছিনিয়ে নিতে থানায় হামলা আহত ৩৫ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

আসামি ছিনিয়ে নিতে থানায় হামলা আহত ৩৫

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩০৪৯ Time View

ঝিনাইদহের শৈলকুপা থানায় এক আসামিকে ছাড়াতে গিয়ে হামলার ঘটনা ঘটেছে, যাতে পুলিশের গুলি ও সাউন্ড গ্রেনেড চালানোর ফলে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আজ রোববার বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া এমরান এই ঘটনার বিষয়ে নিশ্চিত করেছেন।

মারামারি মামলায় গ্রেপ্তার হওয়া মুস্তাক সিকদারকে ছাড়াতে তাঁর এলাকার কয়েক হাজার লোক থানা ঘেরাও করে এবং ইটপাটকেল ছুঁড়তে থাকে। এতে অন্তত ৫ জন পুলিশ সদস্য আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে শটগানের গুলি ও সাউন্ড গ্রেনেড চালিয়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

আহত ২৪ জনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে, যাদের মধ্যে ৩ জন পুলিশ সদস্য ও ২১ জন গ্রামবাসী রয়েছেন। প্রাথমিক টিকিৎসার পর তাদের ঝিনাইদহ ও কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার পর শৈলকুপা শহরে আতংক ছড়িয়ে পড়েছে। দোকানপাট বন্ধ হয়ে যায় এবং শহর জুড়ে পুলিশ টহল চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com