1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ঈদের আনন্দে ময়নামতি হাইওয়ে পুলিশ নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছেন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

ঈদের আনন্দে ময়নামতি হাইওয়ে পুলিশ নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছেন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৩০২৮ Time View

ঈদুল ফিতরের আগমনে মানুষের মনে আনন্দের জোয়ার বইছে। এই উৎসবের সময়ে, ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা এলাকায় পুলিশের নিরলস প্রচেষ্টা ও জনসচেতনতামূলক কার্যক্রম সত্যিই প্রশংসনীয়। ওসি মোঃ ইকবাল বাহার এবং তার দল রাতদিন কাজ করে যাচ্ছেন যাতে মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ হয়।

পদুয়ার বাজার, বিশ্বরোড, নিমসার বাজার, কুমিল্লা ক্যান্টনমেন্ট‌ এবং আলেখারচর বিশ্বরোড এলাকায় মাইকিং এর মাধ্যমে জনসচেতনতা বাড়ানো হচ্ছে। এই উদ্যোগের ফলে মহাসড়কে নিষিদ্ধ থ্রি-হুইলার, নসিমন, করিমন, সিএনজির সংখ্যা কমে এসেছে, যা যানজট হ্রাস করেছে এবং সড়কের শৃঙ্খলা ফিরিয়ে এনেছে। ওসি বাহারের নেতৃত্বে চাঁদাবাজি এবং ফুটপাত দখলের মতো সমস্যাগুলোও হ্রাস পেয়েছে।

এলাকাবাসীর মধ্যে রবিন এবং জাকির হোসেনের মতো ব্যক্তিদের মতামত থেকে জানা যায়, বর্তমান ওসির সততা ও আন্তর্জাতিকতা ময়নামতি থানার চিত্র পাল্টে দিয়েছে। তাদের প্রচেষ্টা সমাজের জন্য একটি আশীর্বাদ এবং এটি অন্যান্য এলাকার জন্যও একটি উদাহরণ হতে পারে। এই প্রচেষ্টার ফলে ঈদের সময়ে মানুষের ঘরে ফেরার পথ আরও নিরাপদ এবং আনন্দময় হবে।

এই উদ্যোগ যেন অব্যাহত থাকে এবং আমাদের সমাজের সকল স্তরে এই ধরনের পজিটিভ পরিবর্তন আসে, সেই প্রত্যাশা করেন এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com