Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এক পিতার আর্তনাদ: জমজ শিশুদের জীবন বাঁচানোর আকুতি - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
এক পিতার আর্তনাদ: জমজ শিশুদের জীবন বাঁচানোর আকুতি - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

এক পিতার আর্তনাদ: জমজ শিশুদের জীবন বাঁচানোর আকুতি

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৩ Time View

ইনসাফ স্পেশালাইজড হাসপাতালের এনআইসিউতে জীবন ও মৃত্যুর মাঝে দুলছে দুটি নবজাতকের প্রাণ। এক দরিদ্র পিতার সন্তান, একটি ছেলে ও একটি মেয়ে, যাদের জন্মের পর থেকেই জীবনের জন্য লড়াই করছে। ছেলে শিশুটির ওজন ছিল ১৩০০ গ্রাম এবং মেয়ে শিশুটির ওজন ছিল ৯৫০ গ্রাম। তাদের অপরিপক্ব ফুসফুস ও কম ওজনের কারণে তাদেরকে এনআইসিউতে রাখা হয়েছে, যেখানে ছেলে শিশুটি লাইফ সাপোর্টে রয়েছে।

প্রতিদিনের চিকিৎসা ব্যয় প্রায় ১৮-২০ হাজার টাকা, যা একজন দরিদ্র পিতার পক্ষে বহন করা অসম্ভব। এনআইসিউর বিল প্রতিদিন ৭০০০*২=১৪০০০ টাকা (২৫% ছাড়ের পর), সাথে রয়েছে পরীক্ষা ও ঔষধের অতিরিক্ত খরচ। এই পরিস্থিতিতে, পিতা সমাজের দানবীর মানুষদের কাছে সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন।

আপনার একটি ছোট্ট অবদান এই দুটি শিশুর জীবন বাঁচাতে পারে। দোয়া ও সাহায্যের জন্য আপনি সরাসরি শিশুদের পরিবারের সাথে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগের জন্য নাম্বার: ০১৬৮২-১৯০১০০ (বিকাশ, নগদ, রকেট)

আসুন আমরা সবাই মিলে এই দুটি নবজাতকের জীবনের লড়াইয়ে তাদের পাশে দাঁড়াই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com