1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৩১৭২ Time View

মাদকের অভিশাপে জর্জরিত কুমিল্লা জেলা। এখানে জাহাঙ্গীর আলমের নাম এখন এক আতঙ্কের প্রতিশব্দ। মাদক পাচার ও ভুয়া পুলিশের হয়রানির ঘটনায় একের পর এক পরিবার সর্বশান্ত হচ্ছে। জাহাঙ্গীরের বিরুদ্ধে ডজনখানেক মামলা থাকলেও তিনি নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছেন, যা এলাকাবাসীর মধ্যে গভীর উদ্বেগ ও ক্ষোভের সৃষ্টি করেছে।

পদুয়ার বাজার দৈয়ারা নুরজাহান হোটেলের দক্ষিণ পার্শ্বে জাহাঙ্গীরের মাদকের হাট এখন এক খোলা রহস্য। ইয়াবা, ফেন্সিডিল, স্কাফ ও গাজা এর পাইকারি ও খুচরা বিক্রি চলছে অবাধে। এলাকাবাসীর অভিযোগ, জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে ঢাকা সহ বিভিন্ন স্থানে মাদক পাচার করে আসছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, জাহাঙ্গীর ও তার সহযোগীরা এক মহিলাকে তার স্বামীকে তালাক দিতে বাধ্য করছেন। এই ঘটনা সমাজের মৌলিক নৈতিকতা ও মানবাধিকারের প্রশ্ন তুলেছে।

পুলিশ পরিচয়ে নুর ইসলাম মিয়ার বসত ঘরে ঢুকে তল্লাশির নামে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় জাহাঙ্গীর ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। জাহাঙ্গীরের দাবি, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয় এবং তিনি মাদকের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করেন।

মাদকের ভয়াবহতা ও ভুয়া পুলিশের হয়রানির ঘটনা যুব সমাজকে গভীরভাবে প্রভাবিত করছে। এসব বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ ও জনসচেতনতা জরুরি। এলাকাবাসীর দাবী, এই ধরনের অপরাধ দমনে আরও কঠোর পদক্ষেপ নেয়া প্রয়োজন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com