1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৩১৮৩ Time View

গোমতীর পাড়ের কফি হাউজগুলোর ছায়ায় বেড়ে উঠা কিশোর অপরাধীচক্রের বেপরোয়া আচরণ এবার এক নিরীহ পিতার জীবন কেড়ে নিল। স্থানীয় কিশোরদের সাথে ঝগড়ার জেরে ছেলেকে না পেয়ে বাবাকে ডেকে নিয়ে নির্মমভাবে হত্যা করার ঘটনা ঘটেছে। রোববার (১২ মে) ভোররাতে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সংরাইশ গোমতী পাড় এলাকায় এই হত্যাকান্ড ঘটে।

নিহত ব্যক্তি হলেন মো. জুয়েল (৪০), যিনি সংরাইশ এলাকার আব্দুল মান্নানের ছেলে। তার বোন জেনি আক্তার হিরা জানান, তার ভাইয়ের বড় ছেলে প্রান্তের সাথে একমাস আগে স্থানীয় কিশোরদের ঝগড়া হয়েছিল, যার জেরে পুলিশ বাবলু নামের একজনকে গ্রেফতার করে। এই ঘটনার জের ধরেই গত রাতে এক কিশোর তার ভাইয়ের ছেলেকে খুঁজতে আসে এবং তাকে না পেয়ে মো. জুয়েলকে ডেকে নিয়ে যায়। পরদিন সকালে গোমতীর পাড়ের একটি পরিত্যক্ত ঘরে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়।

জেনি আক্তার হিরা আরও বলেন, “গোমতীর পাড়ে কিশোর গ্যাংয়ের হামলা হয় কদিন পরপর। কারও কাছে বিচার পাই না। আমার ভাই হত্যার বিচার চাই।” কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি মোঃ ফিরোজ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। অভিযুক্তদের ধরতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানিয়েছেন।

এই ঘটনা স্থানীয় কিশোর অপরাধীচক্রের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি হিসেবে দেখা হচ্ছে। টিক্কারচর ব্রীজের নিচে ও দুই পাড়ে এবং গোমতীর পাড়ে সারি সারি কফি হাউজের আশেপাশে কিশোর অপরাধীদের বেপরোয়া আচরণ এবং সাধারণ মানুষকে হয়রানির ঘটনা বেড়ে চলেছে। স্থানীয়রা দাবি করেছেন যে, সাম্প্রতিক সময়ে একাধিক হত্যা মামলার আসামিরা জামিনে এসে নিজের দল বাড়িয়ে উঠতি বয়সী যুবকদের নিয়ে গ্রুপিং শুরু করেছে। এই ঘটনা সমাজের জন্য এক বড় উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

সমাজের এই অবস্থা পরিবর্তনের জন্য সকলের সচেতন পদক্ষেপ এবং কঠোর আইনি ব্যবস্থা অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com