1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলম হত্যা : দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলম হত্যা : দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৭২ Time View

কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলমের নৃশংস হত্যাকাণ্ডের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে তার স্বজন ও এলাকাবাসী মানববন্ধন করেছেন। বুধবার সকাল ১১টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা মহানগর যুবদলের সহ সভাপতি কুম কুম হায়দার রানা, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বদরুল হাসান রাব্বু, মহানগর যুবদলের যুগ্ন-সম্পাদক তোফায়েল হোসেন কাউছার, যুবলীগ নেতা আসিফ ইমরান পাভেল, ২০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. জাকির হোসেন এবং নিহত শাহ আলমের ভাই জসিম উদ্দিন ও নিহতের স্ত্রী জেসমিন আক্তার বক্তব্য রাখেন। তারা এসময় হত্যাকাণ্ডে জড়িত খুনিদের দ্রুত গ্রেপ্তার এবং বিচারের আওতায় আনার দাবি জানান।

এই মানববন্ধনে উপস্থিত সকলে একযোগে দ্রুত বিচারের প্রক্রিয়া শুরু করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। নিহত শাহ আলমের পরিবার ও এলাকাবাসীর এই দাবি যেন দ্রুত পূরণ হয়, সে বিষয়ে সকলের মধ্যে একটি দৃঢ় প্রত্যয় লক্ষ্য করা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com