1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মাসাসের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

কুমিল্লায় মাসাসের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩০২৮ Time View

কুমিল্লা সিটির কান্দির পাড় রুচি বিলাস রেস্তোরাঁয় গতকাল এক মহতি অনুষ্ঠানের সাক্ষী হয়ে থাকলো বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থা (মাসাস)। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বিশেষ দোয়া মাহফিল, যা আয়োজিত হয়েছিল সম্প্রতি মৃত্যুবরণ করা সাংবাদিকদের স্মরণে। এই মাহফিলের মাধ্যমে মাসাস তাদের শ্রদ্ধা জানিয়েছে এবং মৃত আত্মাদের মাগফিরাত কামনা করেছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মীর্জা ফসিহ উদ্দিন আহমেদ, মাসাসের চেয়ারম্যান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ নজরুল ইসলাম শাহীন, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদের কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক। বিশেষ অতিথির আসন গ্রহণ করেন কামরুজ্জামান সোহেল, ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ, এবং মোঃ আবুল হাসেম মজুমদার, কানুনগো।

বক্তব্য রাখেন মোঃ দুলাল মিয়া, এশিয়া ছিন্ন মুল মানবাধিকার ফাউন্ডেশন চেয়ারম্যান, এডভোকেট রেজাউল করিম মিঠু, এডভোকেট আরশাদ, এডভোকেট মীর্জা কামাল, এবং এডভোকেট মিঠু। সাংবাদিক মহল থেকে বক্তব্য  রাখেন মোঃ শাহ আলম শফি, কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি, সিরাজুল ইসলাম চৌধুরী, দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার সম্পাদক, এম এইচ মহিউদ্দিন, মেঘনা টিভির চেয়ারম্যান, মোঃ শাকিল মোল্লা, দীপ্ত টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি, এবং মোহাম্মদ কাজী নুর আলম, দৈনিক আলোকিত প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি, দৈনিক কুমিল্লার ডাক পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিন চৌধুরী সুমন।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আনজার শাহ। এই অনুষ্ঠান সমাজের সকল স্তরের মানুষের মধ্যে একতা ও সহমর্মিতার বার্তা বহন করে।

অনুষ্ঠানে স্মরণ করা হয় সম্প্রতি মৃত্যুবরণ করা সাংবাদিকদের, যাদের অবদান বাংলাদেশের সাংবাদিকতায় অমূল্য। তাদের মধ্যে ছিলেন মানিক মিয়া, দৈনিক ইওেফাকের সম্পাদক, মওলানা আকরাম খা, অবিভক্ত বাংলার ১ম বাংলা দৈনিক আজাদের সম্পাদক, আব্দুল ওহাব স্যার, দৈনিক রূপসী বাংলার সম্পাদক, মোহাম্মদ উল্লাহ, সাপ্তাহিক নিরিক্ষনের সম্পাদক, শাহিদা আক্তার, আজকের অরনির প্রতিনিধি প্রতিনিধি মামুন সরকার, দৈনিক সমাজ কন্ঠের প্রতিনিধি, মোঃ সহিদ, এনটিভির সিও, জালাল উদ্দীন, এনটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি, এবং ফজলে রাব্বি, সাপ্তাহিক আমোদের সম্পাদক।

এই অনুষ্ঠানে সম্মানিত সাংবাদিকদের স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়, যারা তাদের কর্ম দিয়ে সাংবাদিকতার ক্ষেত্রে অমূল্য অবদান রেখে গেছেন।

এই অনুষ্ঠান সমাজের সকল স্তরের মানুষের মধ্যে একতা ও সহমর্মিতার বার্তা বহন করে এবং সাংবাদিকতার প্রতি সম্মান জানায়। এটি আমাদের সমাজের জন্য একটি অনুপ্রেরণার উৎস এবং সকলের জন্য একটি শিক্ষামূলক অভিজ্ঞতা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com