Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩১৩৬ Time View

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পুলিশ এক সফল অভিযানে ৫২ কেজি গাঁজা এবং একটি পুরাতন সিএনজি উদ্ধার করেছে এবং একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত ২০শে এপ্রিল, রাত ২১.৩০ ঘটিকায়, এসআই শেখ মফিজুর রহমান ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তানবাজার এলাকায় এই অভিযান চালায়।

আটককৃত ব্যক্তি হলেন মোঃ জসিম (২৭), পিতা- আব্দুল করিম, মাতা- তাহেরা বেগম, স্থায়ী ঠিকানা- মনোহরপুর, বুড়িচং উপজেলা, কুমিল্লা। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটকের ঘটনায় কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই অভিযান কুমিল্লা শহরের মাদক বিরোধী লড়াইয়ে এক বড় ধরনের সাফল্য বলে মনে করা হচ্ছে। পুলিশ বিভাগ এই ধরনের অপরাধ দমনে আরও কঠোর হতে চায় এবং নাগরিকদের সহযোগিতা চায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com