1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৪২ Time View

কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু, যা একটি জনপ্রিয় পর্যটন স্থান হিসেবে পরিচিত, সেখানে ফুটপাতের ভাঙ্গা অংশগুলো পর্যটকদের জন্য বিপদজনক হয়ে উঠেছে। সেতুর ফুটপাতের কিছু অংশ ভেঙে গিয়ে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে, যা অনেক পর্যটকের জন্য আহতের কারণ হয়ে দাঁড়িয়েছে। রাতের বেলায় সেতুর আলোকসজ্জা থাকলেও, ফুটপাতের এই অবস্থা পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ।

পর্যটকরা আশা করছেন যে কর্তৃপক্ষ দ্রুত এই মেরামত কাজ শুরু করবেন এবং সেতুটি আবার নিরাপদ হয়ে উঠবে। তবে, বর্তমানে মেরামতের কোনো সরকারি ঘোষণার তথ্য জানা যায়নি। স্থানীয় এলাকাবাসী, পর্যটক ও দোকানিরা দ্রুত প্রয়োজনীয় প্রক্ষেপ নেওয়ার জন্য জনপ্রতিনিধিদের আহ্বান জানিয়েছেন। সাংবাদিক মোহাম্মদ কাজী নুর আলম বলেন, সেতুর দু’পাশে সতর্কতামূলক চিহ্ন এবং ব্যারিকেড বসানোর মাধ্যমে পর্যটকদের জন্য নিরাপদ চলাচলের ব্যবস্থা করা উচিত। এছাড়াও, ফুটপাতের ভাঙ্গা অংশগুলো মেরামত করে পর্যটকদের জন্য নিরাপদ করে তোলা উচিত।

টিক্কারচর গোমতী সেতুর মেরামত কাজ জরুরি প্রয়োজন যা পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করবে। কর্তৃপক্ষের উচিত এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়া এবং সেতুটিকে আবার নিরাপদ করে তোলা।

উল্লেখ্য, গোমতী সেতুর উদ্বোধন হয়েছিল ২৫ মে ২০১৯ সালে। এই সেতুর মাধ্যমে দূরদূরান্ত থেকে আগত অসংখ্য পর্যটক এবং স্থানীয় জনগণের চলাচলের সুবিধা বেড়েছে। তবে বর্তমানে সেতুর অবস্থা দেখে মনে হচ্ছে এর মেরামতের প্রয়োজন প্রকট। সেতুর নিরাপদ চলাচলের জন্য এবং পর্যটকদের সুরক্ষার জন্য দ্রুত পদক্ষেপ নেওয়া অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com