1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার প্রশংসনীয় পুলিশ : তাপমাত্রা ও মানবিকতার মিলনমেলা - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লার প্রশংসনীয় পুলিশ : তাপমাত্রা ও মানবিকতার মিলনমেলা

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩১১৮ Time View

কুমিল্লা জেলা পুলিশের অভিনব উদ্যোগ ও মানবিকতা আজ সকলের মুখে মুখে। বৈশাখের প্রখর রোদ ও তাপমাত্রা যখন ৩৭ ডিগ্রি সেলসিয়াস ছুঁয়েছে, তখন কুমিল্লা জেলা পুলিশ তাদের মানবিক মুখ দেখিয়েছে। এই তীব্র গরমে যখন সাধারণ মানুষ হাঁসফাঁস করছে, তখন পুলিশের সদস্যরা নিজেদের স্বাস্থ্যের প্রতি উদাসীন থেকে নিরলসভাবে যানজট নিরসন ও নাগরিকদের যাতায়াত নির্বিঘ্ন করার জন্য কাজ করে যাচ্ছেন।

এসপি আবদুল মান্নান মহোদয়ের নির্দেশে, ট্রাফিক পুলিশ সদস্য ও শ্রমজীবী মানুষের মধ্যে বিশুদ্ধ পানি, শরবত ও স্যালাইন বিতরণ করা হয়েছে। এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল চৌধুরী টিপু ও তাঁর সহকর্মীরা এই কাজে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তাঁদের এই মানবিক উদ্যোগ নিঃসন্দেহে সমাজের অন্যান্য সদস্যদের জন্য অনুপ্রেরণার উৎস।

এই তীব্র গরমে দায়িত্বরত পুলিশ সদস্যদের স্বস্তি দিতে এবং তাদের কর্মক্ষমতা বৃদ্ধি করতে এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এসপি মহোদয়ের এই উপলব্ধি ও উদ্যোগ ট্রাফিক সদস্যদের এই তীব্র গরমের মধ্যেও দায়িত্ব পালনে আরো উদ্বুদ্ধ করবে। এই উদ্যোগ যেমন পুলিশ সদস্যদের জন্য স্বস্তি এনেছে, তেমনি সাধারণ মানুষের মধ্যেও এক নতুন আস্থা তৈরি করেছে।

এই উদ্যোগের মাধ্যমে কুমিল্লা জেলা পুলিশ নিজেদের কেবল একটি আইন প্রয়োগকারী সংস্থা হিসেবেই নয়, বরং একটি মানবিক সংস্থা হিসেবেও প্রমাণিত হয়েছে। এই উদ্যোগ সমাজের প্রতি পুলিশের দায়িত্ববোধ ও মানবিকতার প্রতিফলন। অতিরিক্ত পুলিশ সুপার মো: নামজুল হাসান রাফি সহ সকল সদস্যদের এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানাই। তাঁদের এই মানবিক কাজ সমাজের সকল স্তরে প্রশংসা ও অনুকরণের যোগ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com