Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কুমিল্লার মহাসড়কে প্রাণঘাতী দুর্ঘটনা : হেলমেটের অভাবে নারী নিহত - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার মহাসড়কে প্রাণঘাতী দুর্ঘটনা : হেলমেটের অভাবে নারী নিহত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

কুমিল্লার মহাসড়কে প্রাণঘাতী দুর্ঘটনা : হেলমেটের অভাবে নারী নিহত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩১১০ Time View

কুমিল্লার আদর্শ সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর এলাকায় এক মর্মান্তিক দুর্ঘটনায় ফেরদৌসি বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে তার স্বামী মোঃ দুলাল মিয়ার মোটরসাইকেল থেকে পড়ে যাওয়ার পর পেছনে থাকা একটি ট্রাক তাকে পিষ্ট করে দেয়।

স্থানীয় সূত্র মতে, দুলাল মিয়া ও তার স্ত্রী ফেরদৌসি বেগম চাঁনপুরের বাসিন্দা। তারা সকালে জাফরাবাদে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন এবং বিকেলে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। দুলাল মিয়ার মতে, তিনি যখন সামনের গাড়ি দেখে ব্রেক কষেন, তখন তার স্ত্রী মোটরসাইকেল থেকে পড়ে যান এবং পেছনে থাকা ট্রাক তার মাথা পিষ্ট করে পালিয়ে যায়।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল বাহার মজুমদার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে এবং ঘাতক ট্রাকের সন্ধানে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই দুর্ঘটনা আবারও প্রমাণ করে যে, মোটরসাইকেলেট চালক ও পেছনের যাত্রীর জন্য হেলমেটের গুরুত্ব কতটা বেশি। নিরাপত্তার এই অভাব অনেক সময় মারাত্মক পরিণতি ডেকে আনে। সচেতনতা এবং নিরাপদ ড্রাইভিং অভ্যাস গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com