Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন”

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৩০৫৩ Time View

কুমিল্লার হোমনা উপজেলার এক ব্যবসায়ীর নৃশংস হত্যাকাণ্ডের মামলায় আদালত সাতজনকে মৃত্যুদ- এবং আরও সাতজনকে যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছে। রবিবার দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মোঃ জাহাঙ্গীর হোসেন এই রায় ঘোষণা করেন।

ঘটনার বিবরণ: ২০১৫ সালের ২৮ জুলাই, হোমনা উপজেলার ছোট গানিয়ারচর এলাকার ব্যবসায়ী মোঃ সাদেক মিয়া টাকা পাওনাকে কেন্দ্র করে খুন হন। বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে তার হাত পা কেটে ধনিয়া ক্ষেতে ফেলে রাখা হয়। পরদিন সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

মামলার প্রেক্ষাপট: সাদেক মিয়ার স্ত্রী রেখা আক্তার ১৮ জনের বিরুদ্ধে হোমনা থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ১৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল হয়। ২০ জন সাক্ষীর সাক্ষ্য এবং দীর্ঘ শুনানির পর রায় ঘোষণা হয়।

রায়ের বিবরণ: দ-প্রাপ্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা প্রদান করা হয়। মামলার বাদী পক্ষের আইনজীবী কামরুজ্জামান কাজল বিষয়টি নিশ্চিত করেন। নিহত সাদেক মিয়া মৃত্যুর আগে জবানবন্দি প্রদান করেন যেখানে ঘটনায় জড়িতদের নাম উল্লেখ করা হয়।

বাদীর দাবি: রেখা আক্তার জানান, আসামিরা সবাই সাদেক মিয়া পূর্ব পরিচিত এবং তাকে হত্যা করা হয় টাকা পাওনা না দিতে হয় এমন পরিকল্পনা করে। তিনি পলাতক আসামিদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় এনে আদালতের রায় কার্য করার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com