Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কুমিল্লা জেলা পুলিশি সেবার নতুন মাইলফলক - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা জেলা পুলিশি সেবার নতুন মাইলফলক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

কুমিল্লা জেলা পুলিশি সেবার নতুন মাইলফলক

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৩০৯৯ Time View

সম্মেলন কক্ষের উদ্বোধন ও ‘ফিরে দেখা ২০২৩’ ম্যাগজিনের মোড়ক উন্মোচন

 

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন হাউজিং এস্টেট পুলিশ ফাড়ি ও পুলিশ সুপারের কার্যালয়ে নব নির্মিত সম্মেলন কক্ষের শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়েছে। এই উদ্ভোদন অনুষ্ঠানে স্পেশাল ব্রাঞ্চের মাননীয় অতিরিক্ত আইজিপি জনাব মো: মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের উপস্থিতি ছিলেন। তাঁর নেতৃত্বে এবং চট্টগ্রাম রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম এবং পুলিশ সুপার, কুমিল্লা জনাব আব্দুল মান্নান, বিপিএম(বার) এর পরিকল্পনা ও পৃষ্ঠপোষকতায় এই সম্মেলন কক্ষটি বাস্তবায়িত হয়েছে।

এই সম্মেলন কক্ষটি পুলিশি সেবাকে আরো বেগবান করার একটি প্রত্যক্ষ প্রমাণ এবং এটি সমাজের সাথে পুলিশের সম্পর্ক আরো দৃঢ় করার একটি পদক্ষেপ। উদ্বোধন শেষে, ‘ফিরে দেখা ২০২৩’ ম্যাগজিনের মোড়ক উন্মোচন করা হয়, যা কুমিল্লা জেলা পুলিশের গত বছরের উল্লেখযোগ্য কার্যক্রমের একটি সংকলন। এই ম্যাগজিনটি পুলিশের কার্যক্রম এবং সাফল্যের একটি দলিল হিসেবে কাজ করবে এবং সমাজের সাথে তাদের সম্পর্ককে আরো স্বচ্ছ ও সুদৃঢ় করবে।

এই উদ্বোধন অনুষ্ঠান এবং ম্যাগজিনের মোড়ক উন্মোচন কুমিল্লা জেলার পুলিশি সেবার মান উন্নয়নে একটি মাইলফলক হিসেবে গণ্য হবে। এটি সমাজের সাথে পুলিশের সম্পর্ককে আরো মজবুত করবে এবং পুলিশের কার্যক্রমের স্বচ্ছতা ও দক্ষতা বৃদ্ধি করবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com