Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৮ Time View

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন এবং অন্যান্য শিক্ষকদের উপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয় জন শিক্ষকের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল সোমবার (২৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে নিরাপত্তা শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ অনুযায়ী, বিবাদীগণ হলেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান, এবং অন্যান্য শিক্ষকগণ। অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই শিক্ষকগণ উপাচার্য এবং অন্যান্য সাক্ষীদের উপর হামলা চালায়। এই ঘটনায় উপাচার্য সহ অন্যান্য সাক্ষীগণ আহত হন এবং তাদের সরকারী কাজে বাধা প্রদান করা হয়।

থানায় অভিযোগের বিষয়ে মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার বলেন, উপাচার্যের নির্দেশে তিনি এই অভিযোগ দায়ের করেছেন। কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আলমগীর ভূঁইয়া জানান, তারা এই বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ নেবেন।

এর আগে রোববার রাতে শিক্ষক সমিতি উপাচার্য, কোষাধ্যক্ষ, প্রক্টরসহ ২০ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছিল। এই ঘটনা বিশ্ববিদ্যালয় সম্প্রদায়ে উদ্বেগ এবং উত্তেজনা সৃষ্টি করেছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং শিক্ষক সমিতির মধ্যে চলমান মতবিরোধের এই ঘটনা নতুন মোড় নিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com