1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা রিজিয়নের মাসিক কল্যাণ সভা ও ট্রাফিক ব্যবস্থাপনা সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লা রিজিয়নের মাসিক কল্যাণ সভা ও ট্রাফিক ব্যবস্থাপনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৪ Time View

গত বুধবার (১৭ এপ্রিল ২০২৪) সকাল ১১টায়, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আয়োজনে মাসিক কল্যাণ সভা এবং ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা সফলভাবে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় প্রথমে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়, যেখানে প্রধান অতিথি মো: খাইরুল আলম বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের বক্তব্য শুনে ফোর্সের সার্বিক কল্যাণে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে, ট্রাফিক ব্যবস্থাপনা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়, যেখানে অতিরিক্ত ডিআইজি একটি বিস্তারিত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখেন। তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ কুমিল্লা রিজিয়নের অন্যান্য আঞ্চলিক মহাসড়কগুলোর শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা এবং মার্চ মাসে সংঘটিত অপরাধের বিস্তারিত পর্যালোচনা করে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় অন্যান্য উপস্থিত বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন মুহাম্মদ শামসুল আলম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়ন, মাসুম সরদার, সহকারী পুলিশ সুপার কুমিল্লা হাইওয়ে সার্কেল, এবং হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অন্তর্গত ২২ থানার অফিসার ইনচার্জ বৃন্দ, সাব ইন্সপেক্টর, এএসআই ও কনস্টেবল পদমর্যাদার পুলিশ সদস্যরা। সভায় আলোচনা করা হয় যে, সকল পুলিশ সদস্যদের উচিত জনগণের সেবায় আরো বেশি নিবেদিত হওয়া এবং আইনের শাসন বজায় রাখা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com