1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গাজীপুরে প্রাইভেটকারে ১০০ কেজি গাঁজাসহ কুমিল্লার ৩ যুবক গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
Title :
দ্বাদশ সংসদ নির্বাচনের পরবর্তী ৪ মাসে দেবীদ্বারে প্রায় শতাধিক হামলা-মারধরের ঘটনা ঘটেছে ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় নিহত আবু মিয়ার জন্য এলাকাবাসীর মানববন্ধন : দ্রুত বিচারের দাবি চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩ “কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার” ঘূর্ণিঝড় রিমাল : বঙ্গোপসাগরের তাণ্ডবে বিপদসংকেত জারি দেবীদ্বারে উনঝুটি আদর্শ পাঠাগারের উদ্যোগে মা-বাবার প্রতি দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত “কুমিল্লার ক্রাইম ক্যাপিটল : অপরাধের আড়ালে নগরীর ৬, ১৬ ও ১৭ নং ওয়ার্ড নীরব সাক্ষী” কুমিল্লার তিন ওয়ার্ডে কেন এতো লাশ? কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন, পলাতক ড্রাইভারকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ

গাজীপুরে প্রাইভেটকারে ১০০ কেজি গাঁজাসহ কুমিল্লার ৩ যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :
  • Update Time : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩১৬০ Time View

গাজীপুরে প্রাইভেটকারে বহনের সময় ১০০ কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার সকালে র‌্যাব-১ এর পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, মঙ্গলবার দুপুরে মহানগরের সদর থানাধীন হাড়িনাল (কাঁচা বাজার) এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কুমিল্লার দেবিদ্বার উপজেলার আব্দুল মতিনের ছেলে রবিউল মিয়া (২৪), একই জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ঝনু মিয়ার ছেলে স্বপন মিয়া (২০) এবং মৃত আব্দুল জলিলের ছেলে ইয়াছিন মিয়া (১৯)।

এদের মধ্যে রবিউল ‘মাদক ব্যবসায়ী’, অন্য দুজন ‘মাদক বহনকারী’ বলে জানিয়েছে র‌্যাব।
এএসপি নোমান আহমদ জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকারে মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদর থানাধীন হাড়িনাল (কাঁচা বাজার) এলাকার তাজ জেনারেল স্টোরের সামনে সড়কে চেকপোস্ট বসায় র‌্যাব।পরে একটি সন্দেহজনক প্রাইভেটকার চেক করে ১০০ কেজি গাঁজা, নগদ টাকা উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে গ্রেপ্তার ও প্রাইভেটকারটি জব্দ করে র‌্যাব।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর থানার ওসি জিয়াউল ইসলাম জানান, র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাতে এক মাদক ব্যবসায়ী ও তার দুই সহযোগীকে থানায় সোপর্দ করেছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com