1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

সহিদুল ইসলাম সাকিব :
  • Update Time : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৩০৬০ Time View

গোমতী নদীর পাড়ে এক মর্মান্তিক ঘটনায় চার বছরের শিশু হোসাইন গুরুতর আহত হয়েছে। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এক চালক তাকে চাপা দেয়। এই ঘটনা ঘটেছে কুমিল্লা সদর উপজেলার ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের অরন্যপুর গোমতী নদীর পাড়ে। আহত হোসাইন স্থানীয় মুদি দোকানি আব্দুল করিম মিয়ার নাতী এবং আল-আমিনের পুত্র।

স্থানীয়রা জানান, গোমতী নদীর পাড়ে প্রতিনিয়ত বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানো হয়, যার ফলে দূর্ঘটনা বেড়ে যাচ্ছে। এই ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকাবাসী মাদকের সহজলভ্যতা এবং উঠতি বয়সী বাইক চালকদের বেপরোয়া গতির প্রতিযোগিতাকে এই দূর্ঘটনার জন্য দায়ী করছেন। তারা প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এই ঘটনা আমাদের সমাজের এক গভীর সমস্যার দিকে ইঙ্গিত করে, যেখানে বেপরোয়া গতি এবং মাদকের প্রভাব অনেক নিরপরাধ জীবনকে বিপন্ন করে তুলছে। এই ধরনের ঘটনা প্রতিরোধের জন্য সচেতনতা এবং কঠোর আইনি ব্যবস্থা অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com