Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

সহিদুল ইসলাম সাকিব :
  • Update Time : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৩০৮১ Time View

গোমতী নদীর পাড়ে এক মর্মান্তিক ঘটনায় চার বছরের শিশু হোসাইন গুরুতর আহত হয়েছে। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এক চালক তাকে চাপা দেয়। এই ঘটনা ঘটেছে কুমিল্লা সদর উপজেলার ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের অরন্যপুর গোমতী নদীর পাড়ে। আহত হোসাইন স্থানীয় মুদি দোকানি আব্দুল করিম মিয়ার নাতী এবং আল-আমিনের পুত্র।

স্থানীয়রা জানান, গোমতী নদীর পাড়ে প্রতিনিয়ত বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানো হয়, যার ফলে দূর্ঘটনা বেড়ে যাচ্ছে। এই ঘটনায় আহত হোসাইনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকাবাসী মাদকের সহজলভ্যতা এবং উঠতি বয়সী বাইক চালকদের বেপরোয়া গতির প্রতিযোগিতাকে এই দূর্ঘটনার জন্য দায়ী করছেন। তারা প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

এই ঘটনা আমাদের সমাজের এক গভীর সমস্যার দিকে ইঙ্গিত করে, যেখানে বেপরোয়া গতি এবং মাদকের প্রভাব অনেক নিরপরাধ জীবনকে বিপন্ন করে তুলছে। এই ধরনের ঘটনা প্রতিরোধের জন্য সচেতনতা এবং কঠোর আইনি ব্যবস্থা অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com