1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চাচা হত্যায় ভাতিজাকে ফাঁসি - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

চাচা হত্যায় ভাতিজাকে ফাঁসি

আদালত প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৩৪ Time View

কুমিল্লার তিতাসে চাচা হত্যার দায়ে ভাতিজাকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এ ঘটনায় নিহত চাচার নাম হাজী নবী হোসেন (৬৪) এবং দন্ডপ্রাপ্ত ভাতিজার নাম আবদুল আউয়াল (৩৫)। আবদুল আউয়াল কুমিল্লার তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের কৈয়ারপাড় গ্রামের মৃত আবদুর রবের পুত্র।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক মো জাহাঙ্গীর হোসেন মামলার রায় এ দন্ডাদেশ দেন।

মামলার বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি এডভোকেট মো. মজিবুর রহমান বাহার বলেন, আবদুল আউয়াল তার চাচা হাজী নবী হোসেনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন। এ ঘটনার পেছনে তার চাচার ইন্ধন রয়েছে বলে সে সন্দেহ পোষণ করে। আবদুল আউয়াল তার চাচাকে গ্রেফতার করার জন্য পুলিশের সাথে মিলে থাকার অভিযোগ করেন।

একই বছরের ২৯ জানুয়ারি তিতাস থানার এক মামলায় আবদুল আউয়ালকে পুলিশ গ্রেফতার করে। পরবর্তীতে জামিনে বেরিয়ে আসে আবদুল আউয়াল। পরে ক্ষোভের বশবর্তি হয়ে একই বছরের ২৪ মে রাতে স্থানীয় বাজার থেকে হাজী নবী হোসেন বাড়ি ফেরার পথে তার ভাতিজা আবদুল আউয়ালের আক্রমণের শিকার হন। এ ঘটনায় নিহত নবী হোসেনের ছেলে রাসেল বাদী হয়ে আবদুল আউয়ালসহ অজ্ঞাতনামা দুইজনকে আসামি করে তিতাস থানায় মামলা করেন।

পরবর্তীতে আসামি আবদুল আউয়ালের বিরুদ্ধে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলা চলাকালে সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ এবং যুক্তিতর্ক শুনানি শেষে মঙ্গলবার আদালতের বিচারক আবদুল আউয়ালকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com