1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’র ইফতার সামগ্রী বিতরণ - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে ফেন্সিডিল সহ আটক ৪ চৌদ্দগ্রামে হিটস্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু চৌদ্দগ্রামে সাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সোলাইমান আটক চৌদ্দগ্রামে মাস্টার শামসুদ্দীন আহমেদ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত “কুমিল্লার কান্না : নিখোঁজ মিশুক চালকের রহস্য ও পরিবারের অপেক্ষা” দেশ সেরা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হলেন দেবীদ্বারের সফিউল আলম তালুকদার  কুমিল্লায় রহস্যজনকভাবে ৬ দিন ধরে নিখোঁজ মিশুক চালক দেবীদ্বারে এনজিওর কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে অটো চালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কুমিল্লা মহানগরীর নবাববাড়ী চৌমুহনীতে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কুমিল্লা জেলা সম্মেলন অনুষ্ঠিত; শ্রীকান্ত সভাপতি- অপূর্ব সাধারন সম্পাদক

চৌদ্দগ্রামে দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’র ইফতার সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩০১৬ Time View

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে পবিত্র মাহে রমযান উপলক্ষে সামাজিক ও মানবিক সংগঠন ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ এর উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে ছোলা, খেসারী, চিনি, মুড়ি, আলু, তেল, মশুর ডাল ও সেমাই সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিলো।

শুক্রবার (১৫ মার্চ) সকালে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক মো: গোলাম রসুল, সমাজসেবক ইলিয়াছ হোসেন, নাসির উদ্দিন, রাকিব হোসেন, ইউসুফ নবী, আবু হানিফ, মেজবাহ উদ্দীন, হোসনা বেগম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে রমযানের ইফতার সামগ্রী পেয়ে সুবিধাভোগি পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করে ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতেও সংগঠনটি এমন মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছেন তারা।

উল্লেখ্য, ‘দেলোয়ার হোসেন ফাউন্ডেশন’ ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছর পবিত্র রমযান ও ঈদ উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী, ঈদ বস্ত্র বিতরণ, শীতকালীন পোষাক ও কম্বল বিতরণ করে আসছে। এছাড়া করোনাকালীন সময়ে সংগঠনটি কর্মহীন অসহায় দিনমুজুরদের মাঝে মাস্ক, হ্যান্ডওয়াশ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে। ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ সংশ্লিষ্ট দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com