1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
"তাজুল ইসলামের বিকল্প শুধু তিনি নিজেই, আমরা সবাই তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ' - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

“তাজুল ইসলামের বিকল্প শুধু তিনি নিজেই, আমরা সবাই তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ’

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৩১৮৭ Time View

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে স্থানীয় লক্ষণপুর নুরুল হক উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী। সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলামের উন্নয়ন সমন্বয়কারী মো.কামাল হোসেন, লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিন উদ্দিন চৌধুরী।

এ সময় বক্তারা বলেন, আমাদের নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলাম একজন আলোকিত মানুষ। তাঁর যোগ্য নেতৃত্বের কারণে লাকসাম ও মনোহেগঞ্জ উপজেলা এখন উন্নয়নের রোল মডেল। যোগ্য নেতৃত্বের কারণে কুমিল্লা-৯ আসনে তাজুল ইসলামের বিকল্প শুধুমাত্র তিনি নিজেই। আমরা সকলে তাজুল ইসলামের নেতৃত্বে ঐক্যবদ্ধ।

লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা.মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন রশীদ সেলিম, তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, দপ্তর সম্পাদক মো.শহিদুল্লাহ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ওসমান গনি ভূঁইয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর মোশাররফ হোসেন বাবুল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ও লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা আরো বলেন, এক সময় লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভায় এলে উন্নয়ন নিয়ে আপনাদের অনেক চাহিদা ও দাবি থাকতো। কিন্তু আজকের সভায় তেমনটা দেখা যায়নি। কারণ এরই মধ্যে আপনাদের অনেক দাবি ও চাহিদা আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলাম পূরণ করে দিয়েছেন। বাকী কাজগুলোও খুব দ্রুত সময়ের মধ্যে হয়ে যাবে- ইনশাআল্লাহ। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জন্য কাজ করতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com