1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে আগামী সংসদ নির্বাচনকে টার্গেট করে ব্যারিস্টার নাঈম হাসানের দিনব্যাপী গণসংযোগ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

তিতাসে আগামী সংসদ নির্বাচনকে টার্গেট করে ব্যারিস্টার নাঈম হাসানের দিনব্যাপী গণসংযোগ

হালিম সৈকত তিতাস:
  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১২৭ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ১(দাউদকান্দি- তিতাস) আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম হাসান জামিল সাত্তারের পুত্র, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য, ব্যারিষ্টার নাঈম হাসান উপজেলার জগতপুর বাজার, ভূইয়ার বাজার, কালীরবাজার, চরকুমুরিয়া বাজার ও বাতাকান্দি বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে পথ সভা ও ব্যাওক গণসংযোগ করেন।

৭ সেপ্টেম্বর দুপুরে উপজেলার বড় গাজীপুর হতে প্রথমে জগতপুর বাজার, উজিড়াকান্দি বাজার, কালীবাজার ও চরকুমুরিয়া বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে সর্ব সাধারণের সাথে কুশল বিনিময় করেন। তিনি সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সামসুল হক সরকার ও বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তিতাস উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ নূর নবীর সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

পথসভায় খণ্ডকালীন পৃথক পৃথক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
দলীয় মনোনয়নের ব্যাপারে তিনি শড্তভাগ আশাবাদী।
তিনি আরও বলেন, দলীয় মনোনয়ন পেলে এবং বিজয়ী হতে পারলে কুমিল্লা -১ আসনের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করবেন। বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করারও প্রত্যয়
ব্যক্ত করেন।

উক্ত পথ সভা ও গণসংযোগে অংশগ্রহণ করেন, তিতাস উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ আমির হোসেন, আ’লীগ নেতা রাশেদ ফরায়েজী, তিতাস উপজেলা শ্রমিকলীগের সভাপতি গাজী মোঃ সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মান্নান মুন্সি, কাজল মেম্বার, মোঃ গিয়াসউদ্দিন, যুব মহিলালীগ নেত্রী লায়লা সরকার, জসিমউদ্দিন, এখলাসুর রহমান মুন্সি, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম রিপন, মোঃ বিল্লাল হোসাইন ভূইয়া, বলরামপুর ইউপি শ্রমিকলীগের সভাপতি মোঃ রাশেদ জামান, হরিপদ মেম্বার ও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com