1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
তিতাসে ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

তিতাসে ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন

মোঃ আবদুল আউয়াল সরকারঃ
  • Update Time : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৩০৮৪ Time View

ডায়াবেটিস হল শরীরের এমন একটি গুরুতর অবস্থা, যখন আমাদের শরীর নিজে থেকে ইনসুলিন তৈরি করতে পারে না বা তৈরি হওয়া ইনসুলিন দক্ষতার সঙ্গে (কার্যকরভাবে) ব্যবহার করতে পারে না। এর ফলে রক্তে শর্করার বা গ্লুকোজের মাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি হয়।

শুক্রবার (২৭অক্টোবর’২৩ খ্রিঃ) সকালে কুমিল্লার তিতাস উপজেলার বন্দরামপুরে “তিতাস ডায়াবেটিক হাসপাতাল” এর উদ্বোধন করা হয়েছে।

কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতালের উদ্বোধন করেন, বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

এসময় উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সুবিদ আলী ভূইয়া এমপি, পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার), বাংলাদেশ ডায়াবেটিক সমিতির যুগ্ম মহাসচিব অধ্যাপক রশিদ-ই-মাহবুব, তিতাস ডায়াবেটিক সমিতির সভাপতি এবং তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর মোহাম্মদ আলী, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন এবং সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার প্রমূখ।

এছাড়াও এ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে মুক্তিযোদ্ধা,শিক্ষক,সাংবাদিক, সরকারি কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন তিতাস উপজেলা নির্বাহী অফিসার এ.টি.এম মোর্শেদ।

তিতাস ডায়াবেটিক সমিতির সভাপতি পারভেজ হোসেন সরকার বলেন, আশেপাশের কোন উপজেলাতেই ডায়াবেটিক হাসপাতাল নেই। আজকে তিতাস ডায়াবেটিক হাসপাতালের উদ্বোধন হওয়ায় অত্র অঞ্চলের মানুষ খুব সহজেই চিকিৎসা সেবা পাবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com