1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৫৯ Time View

কুমিল্লার দেবীদ্বারে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় আসার পথে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উপর একাধিক জায়গায় হামলার ঘটনা ঘটেছে।

উপজেলা আঃলীগের সভাপতি সফিউদ্দিন সফিসহ স্হানীয় বিভিন্ন নেতাকর্মীদের ওই মতবিনিময় সভায় আসার পথে স্থানীয় এমপি আবুল কালাম আজাদের লোকজন বাধা দেয় এবং মারধরের নেতাকর্মীদের ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় ৬ জন আহত হয় এবং যানবাহনও ভাঙচুর করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার বনকোট এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আসার পথে উপজেলার বিভিন্ন এলাকায় হামলার ঘটনা ঘটে।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী বলেন, এমপি আবুল কালাম আজাদের নির্দেশে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রনি ও যুগ্ম আহ্বায়ক সজীবের নেতৃত্বে বিভিন্ন মোড়ে মোড়ে মতবিনিময় সভায় আসা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর হামলা ও মারধর করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সফিউদ্দিন সফির সভাপতিত্বে এ সময় আরো উপস্হিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, দেবীদ্বার উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী ও কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য সাহিদা রৌশন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য শিরিন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম প্রমুখ।

মত বিনিময় সভায় বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের বক্তব্য বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের পর গত চার মাস ধরে বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হামলা-ভাঙচুর করা হয়েছে। মারধর করে আহত করা হয়েছে শত শত আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীদের। আমাদের অপরাধ একটাই, আমরা নৌকার পক্ষে কাজ করেছি। আওয়ামী লীগের নেতা কর্মীদের মিথ্যা মামলায় আসামি করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এসব অন্যায়ের বিচার চাই আমরা।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, দেবীদ্বারে আঃ লীগের নেতাকর্মীদের উপর যে হামলা,মারধর ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে,সে অন্যায়ের প্রতিবাদ সবাই ঐক্যবদ্ধ হয়ে করতে হবে। দলীয় নেতাকর্মীদের উপর অন্যায়ের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে হবে। অন্যায়ের প্রতিবাদ না করলে দেবীদ্বারে শান্তি আসবে না।

সাবেক সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, দেবীদ্বার ছিল শান্তির জায়গা। বর্তমানে দেবীদ্বারজুড়ে হামলা-মামলা ও মারধরের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। দেবীদ্বারে গত ৪০ বছরে যা হয়নি, তার চেয়েও বেশি গত ৪ মাসে হচ্ছে দেবীদ্বারে। আসন্ন উপজেলা নির্বাচনে দেবীদ্বারকে আবর্জনামুক্ত করতে হবে, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেবীদ্বার গড়ে তুলতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com