1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে ঘোড়া প্রতীকের পক্ষে সাবেক সাংসদ রাজী ফখরুলের গনসংযোগে জনশ্রুত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

দেবীদ্বারে ঘোড়া প্রতীকের পক্ষে সাবেক সাংসদ রাজী ফখরুলের গনসংযোগে জনশ্রুত

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৩২০৮ Time View

দেশে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের আগামী ২৯মে অনুষ্ঠিতব্য দেবীদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহিদা রোশন এর পক্ষে নির্বাচনী মাঠে গনসংযোগে নেমেছেন কুমিল্লা-৪ দেবীদ্বারের সাবেক সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

নির্বাচনে সাহিদা রোশনকে তিনি মৌখিকভাবে সমর্থন করলেও শুক্রবার (২৪মে) বিকেলে প্রথমবারের মতো তার নির্বাচনী প্রতীক ঘোড়া মার্কার জনসমর্থন তৈরি করতে উপজেলার ধামতী, ফতেহাবাদ, রাজামেহার, ভানীসহ বিভিন্ন ইউনিয়নে গনসংযোগে নামেন সাবেক এমপি রাজী মোহাম্মদ ফখরুল। এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঘোড়া প্রতীকের প্রার্থী সাহিদা রোশন এর স্বামী আলহাজ্ব রোশনআলী মাষ্টারসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার রাত ৮ টায় উপজেলার রাজামেহার ইউনিয়নে গনসংযোগকালে সাবেক সাংসদ রাজী ফখরুল বলেন, নৌকা প্রতীক নিয়ে ৭ জানুয়ারি নির্বাচনে পরাজয় বরণ করেছি তাতে আমার দুঃখ হয়নি। কিন্তু আমাদের নেতাকর্মীদের ওপর নির্বাচন পরবর্তীতে যে সহিংসতা ও নির্যাতন করা হয়েছে তাতে আমি অনেক ব্যথিত। তাই আমি বলবো আগামী ২৯মে উপজেলা পরিষদ নির্বাচনে আমরা সেই অন্যায় অত্যাচারের বিরুদ্ধে যদি রায় দেই তবে দেবীদ্বার শান্ত হবে। জাতীয় নির্বাচনে তাঁরা ভোট কাটতে পারেনি এবং সামনের নির্বাচনেও তারা ভোট কাটতে পারবে না। আপনারা নির্দ্বিধায় নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে সাহিদা রোশনকে ঘোড়া মার্কায় এবং নাজমা বেগমকে প্রজাপতি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাহিদা রোশন এর স্বামী আলহাজ্ব রোশন আলী মাষ্টার বলেন, বাল্যকাল থেকে রাজনীতি শুরু করে জীবনের ৪৫টি বছর আওয়ামী লীগের জন্য শেষ করেছি। শান্তিপূর্ণ নির্বাচন করতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে আমাদের কথা হয়েছে। শরীরে একবিন্দু রক্ত থাকতে দেবীদ্বারকে সন্ত্রাসী নগরী করতে দেব না। কোন ভয় নয়, আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন‌। শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত করতে আমরা আশা করছি আইনশৃঙ্খলা বাহিনী আমাদের সর্বাত্মক সহযোগিতা করবে।

তাছাড়া চেয়ারম্যান প্রার্থী সাহিদা রোশন তার মূল প্রতিদ্বন্দ্বী কুমিল্লা-৪ দেবীদ্বারের বর্তমান সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদের ছোট ভাই আনারস প্রতীকের প্রার্থী মোঃ মামুনুর রশিদকে ভোটের মাঠে পিছনে ফেলার চেষ্টায় বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে উঠান বৈঠক ও পথসভা ও গনসংযোগে ভোটারদের সাথে মতবিনিময়ে ব্যাস্ত সময় পার করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com