Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
দেবীদ্বারে ডাকাতের কবলে গরু ও মাছ ব্যবসায়ি ১৫ লক্ষাধিক টাকা লুট, আহত-৩ - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে ডাকাতের কবলে গরু ও মাছ ব্যবসায়ি ১৫ লক্ষাধিক টাকা লুট, আহত-৩ - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

দেবীদ্বারে ডাকাতের কবলে গরু ও মাছ ব্যবসায়ি ১৫ লক্ষাধিক টাকা লুট, আহত-৩

মোঃ বিল্লাল হোসেনঃ
  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩১০৫ Time View

কুমিল্লার দেবীদ্বারে ডাকাতের কবলে ২ গরু ও ১ মাছ ব্যবসায়ি। ডাকাতির সময় ডাকাতদের হামলায় ৩ ব্যবসায়িকে মারাত্মক আহত করে প্রায় ১৫ লক্ষাধিক টাকা লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটে শুক্রবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে উপজেলার রাজামেহার ইউনিয়নের রাজামেহার গ্রামের পূর্বপাড়া আদর্শ গ্রাম (গুচ্ছ) গ্রামের পাশের পুকুরপাড় ‘কাচিসাইর-পান্তিবাজার রোডে।
দেবীদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের গরু ব্যবসায়ি মো. জলিল মিয়া জানান, আমি গরু ব্যবসা করি। আজ ভোরে একটি পিকাপভ্যান নিয়ে মানিকগঞ্জ আরিচার উদ্দেশ্যে রওয়ানা হই, রাজামেহার গ্রামের পূর্বপাড়া গুচ্ছ গ্রামের পাশে ‘কাচিসাইর-পান্তিবাজার রোডে ২টি গাড়ি দিয়ে আমাদের পথ অবরোধ করে দেয়। আমরা পিকাপ থেকে নামার পরই ১৫/২০ জন সশস্ত্র ডাকাত দা, ছেনি কুড়ার লাঠি ও ছোড়া নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে আমাকে পিটিয়ে ও কুপিয়ে কানের অংশ কেটে ফেলে। ওরা আমার সাথে থাকা ৮ লক্ষ ৭৫ হাজার টাকা লুটে নিয়ে যায়।

তিনি আরো জানান, আমার পূর্বে আসা প্রতিবেশী উজানীকান্দি গ্রামের গরু ব্যবসায়ি মো. পারভেজ মিয়ার পিকাপভ্যান আটক করে তাকেও বেধরক মারধর ও কুপিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত করে তার সাথে থাকা ৪ লক্ষ ৫০ হাজার টাক ছিনিয়ে নেয়। পারভেজকে মারাত্মক আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সময়ে একই উপজেলার গুনাইঘর গ্রামের মাছ ব্যবসায়ি আবুল হোসেনের পিকাপভ্যান আটক করে তাকেও মারাত্মক আহত করে তার কাছে থাকা মাছ বিক্রির দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ওই ঘটনায় আজ বিকেলে দেবীদ্বার থানায় একটি অভিযোগপত্র দাখিল করি।
এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া জানান, অভিযোগ পেয়েছি। একই জায়গায় ৩টি ঘটনা ঘটার সংবাদ পেয়েছি। ঘটনার সত্যতা কতটুকু তা তদন্তের আগে বলা যাবেনা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com